অনিল বাবাজির মন্দিরকে মডেল মন্দিরে রূপান্তরিত করা হবে – এমপি শাওন

অনিল বাবাজির মন্দিরকে মডেল মন্দিরে রূপান্তরিত করা হবে – এমপি শাওন

সাদির হোসেন রাহিমঃ ভোলা-৩ ( লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রভুপাত শ্রী শ্রী অচ্যুতানন্দ ব্রহ্মচারীর (অনিল বাবাজি) তিরোধান উৎসবে প্রতি বছর লাখো ভক্তের আগমন ঘটে। ভক্তদের থাকার ব্যবস্থা ও এখানে ধর্মীয় পাঠদানের জন্য একটি সাইক্লোন সেন্টার তৈরী করে দেওয়া হবে। পাশাপাশি অনিল বাবাজির মন্দিরকে মডেল মন্দিরে রূপান্তরিত করা হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর থেকে দেশে সকল ধর্মের মানুষ নিরাপদ রয়েছে। আর বিগত বিএনপি-জামাত জোট সরকারের আমলে সারাদেশে হিন্দু সম্প্রদায়ের উপর অমানবিক নির্যাতন চালানো হয়েছিল। বর্তমানে ধর্ম যার যার, উৎসব সবার স্লোগানে সকল ধর্মের মানুষ নির্বিঘ্নে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করছে। বঙ্গবন্ধু কন্যার কাছেই সকল ধর্ম নিরাপদ, মানুষ নিরাপদ।

সোমবার রাতে তজুমদ্দিন উপজেলার শ্রী কৃষ্ণ চৈতন্য মহাপ্রভুর সেবাশ্রমসহ বিভিন্ন মন্দির পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি। পরে মন্দিরের সার্বিক উন্নয়নে আর্থিক অনুদান প্রদান করেন এমপি শাওন। এর আগে এমপি শাওন কে ফুল দিয়ে বরণ করেন হিন্দু ধর্মাবলম্বীরা।

এসময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, সাবেক যুবলীগ সভাপতি শহীদুল্ল্যাহ কিরণ, যুবলীগ সভাপতি মেহেদী হাসান মিশু, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top