চরফ্যাশন উপজেলা ভূমি অফিসে ফ্রন্ট ডেস্ক ও মুজিব কর্ণারের উদ্বোধন

চরফ্যাশন উপজেলা ভূমি অফিসে ফ্রন্ট ডেস্ক ও মুজিব কর্ণারের উদ্বোধন।

মোঃ সিরাজুল ইসলাম চরফ্যাশন উপজেলা প্রতিনিধিঃ
মুজিব বর্ষের অঙ্গীকার অনুযায়ী ভূমি সেবা সহযোগীকরণ ও সেবাগ্রহীতাদের ভোগান্তী মুক্ত এবং সঠিক সেবা প্রধানের লক্ষে চরফ্যাসন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাসের একান্ত ভাবনায় এই ফ্রন্ট ডেস্ক ও মুজিব কর্ণার তৈরি করা হয়।

মঙ্গলবার ( ২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন প্রধান অতিথি হিসেবে এই প্রাথমিক সেবা ডেস্ক উদ্বোধন করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি রিপণ বিশ্বাস সহ অন্যান্যরা।

উদ্বোধনী অনুষ্ঠানে রিপণ বিশ্বাস বলেন, ভূমি সেবা সহযোগীতায় এবং সেবাগ্রহীতাদের ভোগান্তী মুক্ত সেবা প্রদাণের লক্ষ্যে এ ফ্রন্ট ডেস্ক ও মুজিব কর্ণার নির্মাণ করা হয়েছে। তিনি আরও বলেন, একজন ভূমি সেবাগ্রহীতা কোন কর্মকর্তার কাছে গেলে তার কাঙ্খীত সেবা পাবে সে বিষয়টি অনেক সময় ওই গ্রহীতার না জানার ফলে অনেক হয়রানি হতে হয়। আর তাই সেবা গ্রহিতারা যেন তার কাঙ্খীত প্রাথমিক সেবা অথবা তথ্য সহজেই পেতে পাড়ে এজন্য এ ফ্রন্ট ডেস্ক করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন বলেন, ফ্রন্ট ডেস্কটি নির্মাণের মধ্য দিয়ে ২১ টি ইউনিয়নের ভূমি সংক্রান্ত সেবা আরও গতিশীল হবে বলে মনে করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top