চরফ্যাশনে করোনার প্রথম ভ্যাকসিন গ্রহন করেছেন – ইউএনও মোঃ রুহুল আমিন

চরফ্যাশনে করোনার প্রথম ভ্যাকসিন গ্রহন করেছেন – ইউএনও মোঃ রুহুল আমিন

মোঃ সিরাজুল ইসলাম, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: আজ ৭ ফেব্রুয়ারী। বাংলাদেশের মাটিতে এক নতুন ইতিহাস। অবশেষে নিন্দুকদের নিন্দার তোয়াক্কা না করে সারা দেশের ন্যায় ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় আনুষ্ঠানিক ভাবে করোনা ভ্যাকসিন নেওয়ার শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বেলা ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিন নেওয়ার শুভ উদ্বোধন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন প্রথম ভ্যাকসিন নিয়ে এ যাত্রার শুভ উদ্বোধন করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন কুমার বসাকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, উপজেলা সহকারী (ভূমি) কমিশনার রিপন বিশ্বাস, চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনির হোসেন,

হাসপাতালের কর্মকর্তা কর্মচারী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ভ্যাকসিন গ্রহনের পর সকলেই জয়বাংলা ধ্বনি দিয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সর্বস্থরের জনগনকে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানান। করোনা ভাইরাসের ভ্যাকসিন নিয়ে কোনো বিভ্রান্তি না ছড়ানোর জন্য সকলের প্রতি অনুরোধ করেন।

প্রাথমিক পর্যায়ে মোট ২১৮ জন ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করেছেন। তার মধ্যে রবিবার প্রথম দিন ১৭৬ জন ভ্যাকসিন গ্রহনের জন্য রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন। আজকে ৫৮ জন ভ্যাকসিন গ্রহন করেছেন।

এ উপজেলায় ১২ হাজার ডোজ করোনা ভ্যাকসিন এসেছে এবং ৬ হাজার জনকে এ ভ্যাকসিন প্রদান করা যাবে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন কুমার বসাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top