করোনাকালে চাকরিচ্যুত গণমাধ্যমকর্মীদের পুনর্বহালের উদ্যোগ নেয়া হবে – তথ্য প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান

করোনাকালে চাকরিচ্যুত গণমাধ্যমকর্মীদের পুনর্বহালের উদ্যোগ নেয়া হবে – তথ্য প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান

বিশেষ প্রতিবেদকঃ তথ্য প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান বলেছেন, করোনাকালে চাকরিচ্যুত গণমাধ্যমকর্মীদের পুনর্বহালের উদ্যোগ নেয়া হবে। এ ব্যাপারে সংশ্লিষ্ট মালিকপক্ষ ও পেশাজীবী সংগঠনসমূহের সাথে আলোচনা করা হবে। তিনি করোনার কঠিন সময়ে গণমাধ্যম কর্মীদের চাকরিচ্যুত না করতে মিডিয়া হাউজ মালিকদের প্রতি আহ্বান জানান।

বুধবার (২৫ নভেম্বর) রাজধানীর জাতীয় জাদুগর মিলনায়তনে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার (বিজেসি) আয়োজিত ‘করোনায় গণমাধ্যমের লড়াই: চিত্রকর্ম ও আলোকচিত্রে’ শীর্ষক অনুষ্ঠনের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী আরো বলেন, করোনার বিপদাপন্ন দিনগুলোতে যখন নিকটজনরাও দূরে সরে গিয়েছিলেন, অনেকেই শুধু নিজেকে নিয়ে ভেবেছেন তখন বিজেসির কর্মীরা জীবন বাজি রেখে মনুষ্যত্ব ও মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করেছেন। এটি সোনার হরফে লেখা থাকবে এবং সবার জন্য অনুকরণীয় হয়ে পথ দেখাবে।

সংগঠনের সভাপতি রাহুল রাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব এনামুল হক, গাজী গ্রুপের ডিএমডি গোলাম মর্তূজা বাপ্পা, শাকের আহমেদ, নূর সাফা জুলহাস, নজরুল কবির, ডা. আশরাফুল হক, ডা. সালেহ মোঃ তুষার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top