আওয়ামী লীগ নেতাকে রড দিয়ে বেধড়ক পেটাল স্ত্রী মিলি আক্তার

আওয়ামী লীগ নেতাকে রড দিয়ে বেধড়ক পেটাল স্ত্রী মিলি আক্তার

জেলা প্রতিনিধিঃ মাদারীপুরে ইলিয়াস আহম্মেদ হাওলাদার (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছেন তার স্ত্রী মিলি আক্তার।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে সদর উপজেলার সৈয়দারবালী এলাকার নিজ বাড়িতে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে। ইলিয়াস আহম্মেদ মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ ও স্থানীয়রা জানান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ প্রতিদিনের মতো বুধবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার ভোরে পুঁতা দিয়ে ইলিয়াসের মাথায় আঘাত করেন স্ত্রী মিলি।

পরে রড দিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করা হয়। সকালে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ইলিয়াস আহম্মেদের বাড়িতে গিয়ে তার স্ত্রী-সন্তান কাউকে পাওয়া যায়নি।

ইলিয়াস আহম্মেদের মামা মো. শহীদ বলেন, এটা পারিবারিক ঘটনা, স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব। ইলিয়াসের স্ত্রীর বিষয় জানতে চাইলে তিনি বলেন, ঘটনার পর তিনি বাড়ি থেকে চলে যান।

মাদারীপুর সদর হাসপাতালের ডাক্তার অখিল সরকার বলেন, সকালে গুরুতর আঘাত নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন ইলিয়াস আহম্মেদ। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। মাথায় বেশ কয়েকটি সেলাই লেগেছে। পরে বেলা সাড়ে ১১টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) রেজাউল করিম বলেন, পারিবারিক কলহ থেকে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ইলিয়াস আহম্মেদকে ঢাকায় পাঠিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। তার পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top