বোরহানউদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত ১

 

      

 images (1)

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১ জন আহত হয়েছে। স্থানীয় সূত্রে জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইসমাইলকে মারধোর করে এবং ডান হাতের আঙ্গুলে কামড় দিয়ে মারাক্তক জখম করে। একই এলাকার ছেলামতের ছেলে হানিফ, রফিজলের ছেলে রুবেল, আবদুল করিমের ছেলে জাহাঙ্গীর, ইউনুসের ছেলে জুয়েল, ইউসুফের ছেলে বাবুল এই হামলা চালায়।

বৃহস্পতীবার রাত ১১টার সময় ইছমাইল নামাজ পড়ে আসার সময় মক্কার পোল সংলগ্ন রাস্তার উপর এই হামলা চালায় হামলা কারীরা। এই সময় আহত ইসমাইলকে এলাকার লোক  উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে ভর্তি আহত ইসমাইল জানান, মসজিদ থেকে নামাজ পড়ে আসার সময় পৃর্ব শত্রুতার জোর ধরে কাথার কাটাকাটি হলে ওত পেতে থাকা হামলা কারি, হানিফ, রুবেল, জাহাঙ্গীর, জুয়েল, সহ বাবুল আমাকে এলোপাথারী মারধোর করে ও আমার ডানহাতের আঙ্গুলে কামড় দিয়ে মারাক্তক জখম করে। বর্তমানে আমি হাসপাতালে ভর্তিরত অবস্থায় আমাকে হত্যার হুমকি দিচ্ছে হামলা কারিরা।

হামলা কারী হানিফ জানান, রাত ১১টার সময় ইসমাইলকে হামলা করার সময় আমি ঘটনাস্থলে গিয়ে ওদেরকে ধর বলেছি। তিনি আরো বলেন, ইসমাইল আমাদের কিছুই করতে পারবেনা, ওদের চেয়ে আমরা শক্তিশালী ।

এই রিপোর্ট লেখা পযর্ন্ত মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

20170610_122524

আহত ইসমাইল । ফাইল ছবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top