করোনা দুূর্যোগে দেশের মানুষকে সুরক্ষিত রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা -নুরুন্নবী চৌধুরী শাওন

করোনা দুূর্যোগে দেশের মানুষকে সুরক্ষিত রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা -নুরুন্নবী চৌধুরী শাওন

শাহিন আলম মাকসুদ ভোলা প্রতিনিধিঃ ভোলা-৩, লালমোহন-তজুমদ্দিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বিগত সকল প্রাকৃতিক দুর্যোগের ন্যায় মহামারী করোনা দুূর্যোগেও দেশের সকল শ্রেণি পেশার মানুষকে সুরক্ষিত রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনা মোকাবলোয় ব্ঙ্গবন্ধু কন্যার পরিশ্রমকে স¦ার্থক করতে তাঁর দেয়া নির্দেশনাগুলো সঠিকভাবে বাস্তবায়নের লক্ষে সকলকে নিষ্ঠা ও সততার সাথে কাজ করতে হবে।

শুক্রবার সকালে তজুমদ্দিন উপজলোর ১হাজার প্রতিবন্ধি ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেেক ঈদ উপহার বিতরণকালে একথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, বৈশ্বিক এ মহামারি মোকাবেলায় রাজনৈতিক ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সফলতার সাথে বিগত সকল দুর্যোগ মোকাকেলার মত এ দূর্যোগও যেন মোকাবেলা করতে পারেন, এজন্য রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।
পরে ব্যক্তিগত অর্থায়নে অস্বচ্ছল পরিবারের মাঝে নতুন বস্ত্র বিতরণ, ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান ও “মানবতার সেবা সংগঠন” এর আয়োজনে ঈদ-উল-আযহা উপলক্ষে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আল নোমানসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top