শেখ হাসিনার শাসনামলে কোন মানুষ অনাহারে থাকবে না – আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব

PicsArt_05-03-04.50.12.jpg

শেখ হাসিনার শাসনামলে কোন মানুষ অনাহারে থাকবে না – আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব

চরফ্যাশন প্রতিনিধিঃ ‘শেখ হাসিনার থাকবে যতদিন ক্ষমতা, অভুক্ত থাকবে না কোন জনতা’ বলে মন্তব্য করে ভোলা-৪ আসনের (চরফ্যাশন ও মনপুরার) সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, যতদিন মহামারী দুর্যোগ থাকবে ততদিন মানুষের পাশে থাকবে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে কোন মানুষ না খেয়ে অনাহারে থাকবে না।  

আজ রবিবার সকালে ভোলার চরফ্যাশন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে শ্রমজীবী কর্মহীন ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিয়ে “মানুষ মানুষের জন্য” কর্মসূচির তৃতীয় ধাপে চরফ্যাশনে ২০ হাজার দরিদ্র মানুষের মাঝে রমজানের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এছাড়াও তিনি আলিয়া মাদ্রাসার মিলনায়তনে প্রধানমন্ত্রী কর্তৃক প্রাপ্ত উপজেলার ২৮টি কওমি মাদ্রাসা ও এতিমখানা প্রতিষ্ঠান প্রধানদের কাছে ২ লাখ ৯৫ হাজার টাকার অনুদানের চেক তুলে দেন।

তিনি বলেন, আওয়ামী লীগ ধর্ম ও করোনা নিয়ে রাজনীতি করে না। আওয়ামী লীগ আমলে প্রতিটি মাদ্রাসা-মসজিদ-মক্তবে সরকারের উন্নয়ন ও আর্থিক সহায়তা চলমান থাকবে। দেশের এই সঙ্কট মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কওমি মাদ্রাসায় সাড়ে ৮ কোটি টাকার বরাদ্দ দিয়েছেন, যা বিরল দৃষ্টান্ত।

মহামারী করোনার এই দুর্যোগে সরকার কিংবা বিত্তবানদের ত্রাণ কার্যক্রম সকলের ভাবনার অগচরে, অপ্রকৃতিস্থ ও পরিবেশের ভারসাম্য সহায়ক অনেক প্রাণীকূল বঞ্চিত। প্রকৃতিপ্রেমী এমপি জ্যাকব তার নির্বাচনী এলাকায় মানুষের পাশাপাশি অপ্রকৃতিস্থ ও প্রাণীকূলদের নিয়মিত খাবার দেয়ার মাধ্যমে ব্যতিক্রমধর্মী মানবিক চিন্তা-ভাবনায় অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top