অ্যাম্বুলেন্সে করে মাদক সেবন, আটক ২

PicsArt_04-13-11.27.59.jpg

অ্যাম্বুলেন্সে করে মাদক সেবন, আটক ২

জেলা প্রতিনিধিঃ অ্যাম্বুলেন্সে করে মাদক সেবন করতে এসে স্থানীয়দের হাতে আটক হয়েছেন চালক ও তার সহকারী। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৩ বোতল ফেন্সিডিল।

স্থানীয়রা অ্যাম্বুলেন্সসহ পুলিশের হাতে তুলে দেন আটকদের। রবিবার রাতে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর (কাউয়ার বাজার) এলাকায় এ ঘটনা ঘটেছে।

আটকরা হলেন- রংপুর কোতোয়ালি থানার ধাপ হাজীপাড়া এলাকার আনিসুর রহমানের ছেলে অ্যাম্বুলেন্সের চালক হাফিজুর রহমান পাভেল (২৫) ও তার সহকারী উত্তম মৌলভী পাড়া গ্রামের হাশেম আলীর ছেলে মুন্না (২২)।

পুলিশ জানায়, হাফিজুর রহমান পাভেল শ্বশুরের অ্যাম্বুলেন্সে (নওগাঁ-ছ-১১-০০০৯) রংপুর থেকে একজন রোগী নিয়ে সীমান্তবর্তী এলাকা গোড়লে আসেন। সেখানে রোগী নামিয়ে দিয়ে ফেন্সিডিল কিনতে আসেন লতাবর গ্রামের মৃত নিপিন চন্দ্রের ছেলে মাদক কারবারি বেরেশন চন্দ্রের বাড়িতে। ফেন্সিডিল কেনার পর পরই এলাকার লোকজন এসে তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে কালীগঞ্জ থানা পুলিশ এসে অ্যাম্বুলেন্সসহ তাদের আটক করে। এ সময় বেরেশনের বাড়ির রান্নাঘর ও আশপাশ থেকে দুই শতাধিক ফেনসিডিলের খালি বোতল উদ্ধার করে পুলিশ।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরজু মো. সাজ্জাত বলেন, আটক দু’জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top