জেলা অনলাইন প্রেসক্লাবের সদস্যদের সাথে চরফ্যাশন উপজেলা প্রশাসনের মতবিনিময়।

PicsArt_08-29-11.56.19.jpg

জেলা অনলাইন প্রেসক্লাবের সদস্যদের সাথে চরফ্যাশন উপজেলা প্রশাসনের মতবিনিময়।

ভোলা জেলার সকল উপজেলায় সংগঠনের কার্যক্রমকে ব্যাপক গতিশীলতা বাড়াতে প্রতিটি উপজেলার মত ভোলা জেলা অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্ধের সাথে চরফ্যাশন উপজেলা প্রশাসনের সাথে ঈদ পুর্ণমিলন ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৯আগষ্ট)মোঙ্গলবার ১২ টায় উপজেলা প্রশাসনিক নির্বাহী অফিসারের কক্ষে সভার আয়োজন করা হয়েছে।

চরফ্যাশন উপজেলায় পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী জেলা প্রেস ক্লাবের নেতৃবৃন্ধের আগমনের সাথে সাথে মতবিনিময় ও ঈদ পুর্ণমিলন অনুষ্ঠানে চরফ্যাশন উপজেলার কার্যক্রম, উন্নয়নের ফিরিস্তি সহ মাদক ও বাল্যবিবাহের প্রতি গুরুত্ব আরোপ প্রদান করে পরিবেশ বন ও জলবায়ু বিষয়ক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র উন্নয়নের উদ্বোগের ভূয়সী প্রশংসা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, চরফ্যাশন প্রেস ক্লাবের সভাপতি ও কুকরী মুকরী ইউনিয়নের চেয়ারম্যান হাসেম মহাজন, চরফ্যাশন প্রেস ক্লাবের সহ-সভাপতি আমির হোসেন, এম আর মামুন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনোয়ার হোসেন, ভোলা জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সাগর চৌধূরী, সেক্রেটারী আবদুর রহমান তুহিন, সাংগঠনিক সম্পাদক নিরব হোসেন , কবি আমজাদ, গিয়াস উদ্দিন, এইচ এম এরশাদ, জাহিদ, এম হান্নান, জুয়েল সহ অনলাইন প্রেস ক্লাবের সদস্য, উপজেলার কর্মকর্তা কর্মচারী বৃন্ধ।

অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে সংবাদ সংগ্রহে প্রতিবন্ধকতা ও প্রতিকার সর্ম্পকে আলোচনা এবং সংবাদকর্মীদের সংবাদ সংগ্রহে সকলের সহযোগীতা কামনা করা হয়।

উপস্থিত সকল কে অভিনন্দন ও ধন্যবাদ জানান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনোয়ার হোসেন।

পরে দুপুরের খাবার, জ্যাকব টাওয়ার, শিশুপার্কের পরিদর্শন করে বিকাল ৪টায় ভোলার উদ্দেশ্যে রওয়ান করেন ভোলা জেলা অনলাইন প্রেস ক্লাবের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top