বোরহানউদ্দিনের ভিবিন্ন স্থানে মাদকবিরোধী মানববন্ধন।

PicsArt_06-25-05.54.12.jpg

বোরহানউদ্দিনের ভিবিন্ন স্থানে মাদকবিরোধী মানববন্ধন।

“চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে,হাতে হাত ধরি, মাদকমুক্ত সমাজ গড়ি”, – স্লোগানকে সামনে রেখে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মাদক বিরোধী মানব বন্ধন করেছে উপজেলা প্রশাসন।

আজ সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদদূস এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী,বাজার ব্যবসায়ী ,ধর্মীয় নেতা,রাজনৈতিক নেতৃবৃন্দ, দুদক কমিটি, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যপরিষদের নেতৃবৃন্দের অংশ গ্রহনে স্থানীয় উদয়পুর রাস্তারমাথা ও বোরহানগঞ্জ বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, যদি একটি পরিবারের একজন সদস্য মাদকাসক্ত হয়, তবে ওই পরিবারের ধ্বংস অনিবার্য । আজকে আমাদের যুব সমাজের মধ্যে একটি অন্যতম ব্যাধি হয়ে দাঁড়িয়েছে। এ অবস্থায় একটি জাতির জন্য কাম্য নয়। তাই বর্তমান সরকারের ঘোষিত দেশব্যাপি মাদকবিরোধী অভিযানে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন যে কোন মূল্যে এ এলাকাকে মাদকমুক্ত করার জন্য দৃঢ় প্রতিজ্ঞ।

তিনি আরও বলেন, আমাদের সকলের অভিভাবক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল’র সহযোগিতায় উক্ত এলাকাকে যে কোন মূল্যে মাদকমুক্ত করব। এ লক্ষ্যে আগামি ২৭ জুন থেকে অভিযান শুরু হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পক্ষিয়া ইউনিয়নের সফল চেয়ারম্যান মো: নাগর হাওলাদার, মুক্তিযোদ্ধা কমান্ডার আহমেদ উল্যাহ মিয়া, বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার সিকদার, দুদক সভাপতি আবুল কালাম, সদস্য মো: ইউনুছ হাওলাদার,হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু অনিল কুমার দাস, মাধ্যমিক শিক্ষক সমিতির সম্পাদক বশির উল্যাহ, পক্ষিয়া ইউনিয়নের সকল ইউপি সদস্য সহ ইউপি সচিব মো: আশরাফ উদ্দিন প্রমূখ।

উল্লেখ্য, মঙ্গলবার বোরহানউদ্দিন ও কুঞ্জেরহাট বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হবে। এছাড়া ও মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে মাদক বিরোধী রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top