বোরহানউদ্দিনে উন্নয়ন আনন্দ শোভাযাত্রা।

৩৩৩৩৩৩৩৩৩৩৩৩৩.jpg

বোরহানউদ্দিন উপজেলায় উন্নয়ন আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি পৌরসভার সামনে থেকে মুক্তিযোদ্ধা অফিসের সামনে গিয়ে থামে। শোভাযাত্রার র‌্যালি বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম,বোরহানউদ্দিন উপজেলার নিবার্হী কর্মকর্তা মোঃ আঃ কুদ দূস সহ আরো অনেকেই অংশ গ্রহন করেন।

ভোলা বোরহানউদ্দিন থেকে সাগর চৌধুরীঃ আজ সকালে বোরহানউদ্দিন উপজেলায় উন্নয়ন আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি পৌরসভার সামনে থেকে মুক্তিযোদ্ধা অফিসের সামনে গিয়ে থামে। শোভাযাত্রার র‌্যালি বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম,বোরহানউদ্দিন উপজেলার নিবার্হী কর্মকর্তা মোঃ আঃ কুদ দূস সহ আরো অনেকেই অংশ গ্রহন করেন।

বোরহানউদ্দিন মুক্তিযোদ্ধা ভবনের তৃতীয় তলায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর মেয়র রফিকুল ইসলাম, তিনি বলেন, যারা বাংলাদেশকে একটি অকার্যকর রাস্ট্রে পরিনত করতে চেয়ে ছিল তারাই ১৫ আগষ্ঠ বঙ্গবন্ধৃকে হত্যা করেছে। যারা দেশের শত্রু তারাই পদ্মা সেতু তৈরীতে বাঁধা দিয়েছে নানা রকম অযুহাত দিয়ে। আমরা উন্নয়নশীলদেশ গড়ি তা অনেক নিন্ধুকেরাই চায় না।

বোরহানউদ্দিন উপজেলার নিবার্হী কর্মকর্তা মোঃ আঃ কুদ দূস বলেন, আমরা ভিবিন্ন দেশে পড়াশুনা করতে গিয়েছি, সেখানকার উন্নয়ন দেখেছি। আশা করি ২০৪১সালের মধ্যে আমরা উন্নয়নশীল দেশে পৌঁছাতে পারব।
বোরহানউদ্দিন উপজেলায় উন্নয়ন আনন্দ শোভাযাত্রা ও র‌্যালিতে ভিবিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক সহ ভিবিন্ন সরকারী, বেসরকারী কর্মকর্তা সহ স্থানীয় আওয়ামীলিগের নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top