ভোলার বোরহানউদ্দিনে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন।

rood-acdint.jpg

ভোলা (বোরহানউদ্দিন) থেকে সাগর চৌধুরীঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২শিশুসহ ৩জন নিহত হয়েছেন।
নিহতরা হলেন- নুহান (২), সানজিদা (৯), কীটনাশক কোম্পানির প্রতিনিধি মুনছুর (৩৫)। নিহত দুই শিশুর বাড়ি বোরহানউদ্দিনে আর মুনছুরের বাড়ি কুষ্টিয়া কুমারখালী এলাকায়।
বোরহানউদ্দিন থানার এসআই বেল্লাল হোসেন জানান, কুমারখালী বহল বাড়িয়া এলাকার ইউসুফ আলী বিশ্বাসের ছেলে মুনছুর বাংলাদেশ এগ্রিকালচার ইন্ডাস্টিস লি. নামক একটি কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে ভোলায় কর্মরত ছিলেন। শুক্রবার উপজেলায় কোম্পানির কাজ শেষে দুপুরে মোটরসাইকেলযোগে তার বাসায় ফিরছিলেন। টবগী ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিনের বাড়ির নিকট পৌঁছলে চরফ্যাশন থেকে আসা সোনার তরী ট্রান্সপোর্ট নামক ট্রাকটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই বিক্রয় প্রতিনিধি। পরে বোরহানউদ্দিন থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ ও ঘাতক ট্রাকটি উদ্ধার করে।
এদিকে থানা পুলিশ জানায়, কাচিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের জাহাঙ্গীরের মেয়ে সানজিদা (৯)। স্থানীয় মনিরাম বাজারের রাস্তা পারাপারের সময় একটি অ্যাম্বুলেন্স তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় ওই শিশুটি। স্থানীয়রা তাকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতাল নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসব তাকে মৃত বলে ঘোষণা করেন।
বড়মানিকা ইউনিয়নের সিরাজের মেয়ে নুহান (২) বৃহস্পতিবার সন্ধ্যায় তার বাড়ির সামনে রাস্তায় অবস্থান করছিল। এই সময় বিপরীত দিক থেকে আসা বোরাক (ত্রি-হুইল) তাকে ধাক্কা দেয়। গুরুতর অবস্থায় তাকে প্রথমে বোরহানউদ্দিন ও পরে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। শুক্রবার ভোরে নুহান মারা যায়।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ডেট বডিগুলোর আমরা যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে হস্তান্তর করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top