কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের কর্মকর্তা ও ঠিকাদারের বিরুদ্ধে – দুদকের অভিযান

Picsart_24-06-05_19-15-40-401.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

হাসপাতালের বিভিন্ন কেনাকাটায় বাজার মূল্যের কয়েকগুণ বেশী দেখিয়ে অর্থ আত্মসাৎ এবং চুক্তিপত্র অনুযায়ী সকল পণ্য সরবরাহ না করার অভিযোগের পরিপ্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় আজ অভিযান পরিচালনা করে।

সাগর চৌধুরীঃ কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের কর্মকর্তা ও ঠিকাদারের বিরুদ্ধে হাসপাতালের বিভিন্ন কেনাকাটায় বাজার মূল্যের কয়েকগুণ বেশী দেখিয়ে অর্থ আত্মসাৎ এবং চুক্তিপত্র অনুযায়ী সকল পণ্য সরবরাহ না করার অভিযোগের পরিপ্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, কুষ্টিয়া হতে অপর একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে দুদক টিম অভিযোগে উল্লিখিত হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের ১৯টি মেডিকেল সরঞ্জামাদি ক্রয় বিষয়ক টেন্ডার ডকুমেন্ট যাচাই করে।

দুদকের উপ-পরিচালক (জনসংযোগ) মো. আকতারুল ইসলাম গণমাধ্যমে জানান, সংগৃহীত রেকর্ডপত্র পর্যালোচনাপূর্বক কমিশন বরাবর বিস্তারিত প্রতিবেদন দাখিল করা হবে। মেডিকেল সরঞ্জামাদি সরবরাহের জন্য ঠিকাদারি প্রতিষ্ঠান এসপি ট্রেডিং হাউসকে বিভিন্ন মেয়াদে সময় বৃদ্ধি করে যন্ত্রাংশ সরবরাহের শেষ তারিখ ডিসেম্বর/২০২৩ পর্যন্ত বর্ধিত করা হলেও উক্ত সময়ের মধ্যে ঠিকাদারি প্রতিষ্ঠানটি মোট ০৬টি যন্ত্রাংশ সরবরাহ করেছে, অদ্যাবধি অবশিষ্ট ১৩টি পণ্য সরবরাহ করা হয়নি।

যে ০৬টি পণ্য সরবরাহ করা হয়েছে তার টেকনিকাল স্পেসিফিকেশন, সার্ভে রিপোর্টসহ অন্যান্য রেকর্ডপত্র সংগ্রহ করে এনফোর্সমেন্ট টিম। নথিপত্র পর্যালোচনা করে অর্থ আত্মসাতসহ অন্যান্য অভিযোগের বিষয়ে টিম কমিশন বরাবর বিস্তারিত প্রতিবেদন দাখিল করবে।

আরও সংবাদ পড়ুন।

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের জোন-০৪ -এর ইমারত পরিদর্শকের বিরুদ্বে – দুদকের অভিযান

আরও সংবাদ পড়ুন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অনিয়মের অভিযোগে – দুদকের অভিযান

আরও সংবাদ পড়ুন।

সারাদেশে ১২৮৫ অবৈধ হাসপাতাল-ক্লিনিক শনাক্ত; অভিযান শুরু প্রশাসনের

আরও সংবাদ পড়ুন।

মাতৃগর্ভে থাকা অবস্থায় শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ করা যাবে না – হাইকোর্ট

আরও সংবাদ পড়ুন।

দরিদ্রদের জন্য চিকিৎসাসেবা আরো সহজ করার উপর জোর দিয়েছেন – রাষ্ট্রপতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top