ভোলার বোরহানউদ্দিনে গাজা সহ ৪ মাদকসেবী গ্রেপ্তার

images

সাগর চৌধুরী : ভোলা জেলার বোরহানউদ্দিন থানায়  গাজা সহ ৪ মাদকসেবীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার গভীর রাতে উপজেলার কুতুবা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ডা. তরিকুল আলম চৌধুরীর মালিকানাধীন দিলেননেছা মেডিক্যাল সেন্টার ভবনের ইত্তেহাদ আবাসিক ছাত্রাবাস থেকে তাদেরকে আটক করে বোরহান্উদ্দিন থানা পুলিশ।

আটককৃতরা হলেন, শওকাত হোসেন সাগর, মো. সোহান, শফিউল বাশার ও পাপন দাস। সাগর নাটোর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মাহাবুব ইসলামের ছেলে, সোহান ঝিনাইদহ সদরের মো. ইব্রাহিমের ছেলে, শফিউল বরিশাল সদরের সামছুল আলমের ছেলে ও পাপন বোরহানউদ্দিন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সুধীর দাসের ছেলে।

বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার সিকদার জানান,

 

গোপন সংবাদের ভিত্তিতে এসআই জ্ঞান কুমারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ওই ছাত্রদের গাজায় ভরা সিগারেট ও ৭ গ্রাম গাজাসহ আটক করে। এ ব্যাপারে বোরহানউদ্দিন থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের সোমবার দুপুরে ভোলার আদালতে প্রেরণ করা হয়।

স্থানীয়রা জানায়, প্রভাবশালী একটি মহলের ছত্রছায়ায় বোরহানউদ্দিনের ভোলা পলিটেনিকসহ এলাকায় দীর্ঘ দিন ধরে মাদক বেচা-কেনা চলেছে। এতে করে এলাকার যুব সমাজকে ধংস হচ্ছে।

16865116_182405642255959_8666217566544991550_n

মোক্তার হোসেন

জেলা পুলিশ সুপার মোক্তার হোসেন বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে। সে যেই হোক । হয় সে মাদক ছাড়বে না হয় সে পুলিশের হাতে এ্যারেষ্ট হবে। মাদক নিয়ে কোন ছাড় নেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top