অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সার্থরক্ষা ও অধিকার আদায়ে (বনজা’র)আত্মপ্রকাশ

2-600x377

নিজস্ব প্রতিবেদকঃ অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সার্থরক্ষা ও অধিকার আদায়ে (বনজা’র) আত্মপ্রকাশ।। বাংলাদেশ অনলাইন নিউজ পেপার জার্নালিস্ট এসোসিয়েশন (বনজা) এর উদ্যোগে জাতীয় পর্যায়ে কমিটি গঠন ও ভবিষ্যত কর্মপরিকল্পনার বিষয়ে ৫ই মে শুক্রবার রাজধানীর  একটি হোটেলে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বাংলাদেশ অনলাইন নিউজ পেপার জার্নালিস্ট এসোসিয়েশন (বনজা) এর ভবিষ্যত কর্মপরিকল্পনার বিষয়ে সকলের সম্মতিক্রমে একটি আহ্বায়ক কমিটির ঘোষণা করা হয়।

1-300x157

উক্ত কমিটিতে ডেইলি মেইল ২৪ এর সিইও এবং প্রকাশক শাহারুখ ইসলাম শাওনকে সভাপতি পদে ঘোষণা করা হয়। এছাড়াও সকালের সংবাদ পত্রিকার প্রকাশক সম্পাদক হাফিজুর রহমান শফিককে সাধারণ সম্পাদক পদে, ঢাকা ক্রাইম পত্রিকার সম্পাদক শাহ আশেক হোসাইনকে সহ সভাপতি, wnews360.com প্রকাশক ও সম্পাদক  সাগর চৌধুরীকে সহ-সভাপতি,   পদে,  বিডি মর্নিং পত্রিকার ডেপুটি নিউজ ইডিটর এ,এস,এম সুজা উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক পদে ঘোষণা করা হয়।

20170505_191756

বক্তব্য রাখছেন wnews360.com প্রকাশক ও সম্পাদক  এবং (বনজা’র)  সহ-সভাপতি সাগর চৌধুরী।

সারা বাংলাদেশে অনলাইন সাংবাদিকদের অধিকার আদায় এবং আগামীর বাংলাদেশে নিউ মিডিয়ার অবস্থান ঠিক রাখার লক্ষ্য এই আয়োজন বলে জানান সংগঠনের সদ্য সভাপতি। বিভিন্ন অনলাইন গণমাধ্যমের সাংবাদিকদের প্রাণবন্ত উপস্থিতিতে এই আয়োজন শেষ হয় । একটি গঠনমূলক আহ্বায়ক কমিটির মাধ্যমে সংগঠনের গঠনতন্ত্র ঠিক করা হয়। এই কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাহমুদ হোসাইন ও সহকারী যুগ্ম সাধারণ সম্পাদক পদে রায়হান উদ্দিন মানিক, প্রচার ও প্রকাশনা পদে আশিক বিন আমির এর নাম ঘোষণা করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top