সংখ্যালগু হিন্দুরা নয়, সংখ্যালগু জঙ্গীরা- আলী আজম মুকুল।

৪৪৪৪.jpg

পুরুষ্কার পাওয়া শিশুর সাথে অতিথীরা।

ভোলা, বোরহানউদ্দিন থেকে সাগর চৌধুরীঃ সর্বজনীন দুর্গোৎসব ২০১৭ উদযাপন উপলক্ষে শ্রীমদ্ভাগবত গীতা, চন্ডীপাট, আরতী নৃত্য ভক্তিমুলক গান প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনীতে বোরহানউদ্দিন ও দৌলতখানের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব আলী আজম মুকুল (এমপি-ভোলা-২) বলেন, সংখ্যালগু হিন্দুরা নয়, সংখ্যালগু জঙ্গীরা।

আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

সর্বজনীন দুর্গোৎসব ২০১৭ উদযাপন উপলক্ষে, বোরহানউদ্দিন শিল্পকলা একাডেমী আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথী আলহাজ্ব আলী আজম মুকুল এমপি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা দুর্গোৎসব ২০১৭ ভালো ভাবে পালন করতে সক্ষম হব।

মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম।

তিনি বলেন , আমি মাননীয় প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হয়ে জাতীসংঘের অনুষ্ঠানে যোগ দিয়ে এসেছি দেশের ভাবমূর্তির বিষয়ে বিএনপি যা করছে তা ভুল।

নিবার্হী কর্মকর্তা মোঃ আঃ কুদ্ দূস।

সর্বজনীন দুর্গোৎসব পালনে আলহাজ্ব আলী আজম মুকুল বলেন, আমি আসতে লেট হলেও বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলামের  কাছে আপনাদের অর্থিক সহায়তা পৌছে দেওয়ার ব্যবস্থা করেছি। যাতে আপনারা সময়মত আপনাদের অনুষ্ঠান করতে পারেন।

অনুষ্ঠান শেষে প্রতিযোগীদের মাঝে পুরুস্কার বিতরন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম। বোরহানউদ্দিন উপজেলার নিবার্হী কর্মকর্তা মোঃ আঃ কুদ্ দূস, বোরহানউদ্দিন থানার ওসি মোঃ শহীদুল ইসলাম সহ স্থানীয় আওয়ামীলিগের ভিবিন্ন স্তরের নেতা কর্মিরা।

পুজা মন্ডপে বক্তব্য রাখছেন, আলহাজ্ব আলী আজম মুকুল।

পরে বিকেলে সর্বজনীন দুর্গোৎসব উপলক্ষে বোরহানউদ্দিন উপজেলার ৯টি ইউনিয়ানের ভিবিন্ন পুজা মন্ডপ ঘুড়ে দেখেন এমপি। হিন্দুদের ভিবিন্ন সমস্যার কথা মনোযোগের সাথে শোনেন তিনি। ভিবন্ন পুজা মন্ডপের ভবন নির্মান ও আর্থিক সহায়তারও আশ্বাস দেন এমপি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top