বোরহানউদ্দিনে বিপুল পরিমাণ ইয়াবা সহ একজন আটক

Picsart_24-07-14_12-36-25-777.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

বোরহানউদ্দিনে বিপুল পরিমাণ ইয়াবা সহ একজন আটক করার পর ভোলা পুলিশ সুপার কার্যালয়ে আজ দুপুরে সংবাদ সম্মেলন করা হয়।

সাগর চৌধুরীঃ আজ রোববার (১৪ জুলাই ২০২৪) ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় বিপুল পরিমাণ ইয়াবা সহ একজন আটক করা হয়েছে। ৯৮০০ পিচ ইয়াবা আটক করা হয়েছে। যার অনুমানিক মূল্য ৩৯,২০০০০০ টাকা।

মো. আওলাদ হোসেন ওরফে আলাউদ্দিন (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। বোরহানউদ্দিন উপজেলার হাকিমউদ্দিন চৌরাস্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আলাউদ্দিন ভোলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরলক্ষ্মী গ্রামের মো. আজাহার মীরের ছেলে।

বোরহানউদ্দিন থানার এস আই সিজার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ হাকিমুদ্দিন লঞ্চ ঘাট থেকে আসামীকে আটক করা হয়।

আজ পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এক সংবাদ সম্মেলনে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মামুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পেরেছি ঢাকার সদরঘাট থেকে তাসরিফ-১৪ নামে একটি যাত্রীবাহী লঞ্চে এক ব্যক্তি ইয়াবাসহ হাকিমউদ্দিনে আসছেন। ওই সংবাদের ভিত্তিতে আজ ভোরের দিকে অভিযান পরিচালনা করেন বোরহানউদ্দিন থানার পুলিশ।

এ সময় লঞ্চ থেকে নেমে একটি অটোরিকশায় করে আসা আওলাদ হোসেন ওরফে আলাউদ্দিনকে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৯ হাজার ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দায় শিকার করেন।বোরহানউদ্দিন থানায় একটি মাদক মামলা রুজু করা হয়। আজকেই আসামীকে আদালত পেরন করা হবে।

আরও সংবাদ পড়ুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top