বোরহানউদ্দিনে কৃষি প্রযুক্তি মেলায় বনাট্য র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

Picsart_24-06-09_20-42-27-641.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

কৃষি প্রযুক্তি মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।,

সাগর চৌধুরীঃ আজ রবিবার (৯ জুন ২০২৪) বোরহানউদ্দিন উপজেলায় কৃষি কর্মকর্তার কার্যালয় আয়োজিত বনাট্য র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কৃষি প্রযুক্তি মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।

বরিশাল, ঝালোকাঠী, ভোলা, বরগুনা, পটুয়াখালী, মাদারীপুরও শরিয়তপুর কৃষি উন্নয়ন প্রকল্প এর আওতায় কৃষি প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হয়।

বোরহানউদ্দিন উপজেলা কৃষি অফিস থেকে দেরশতাধিক কৃষকের মাঝে লেবু, পেয়ারা গাছ এবং মালটা গাছ বিতরন করা হয়।

{“remix_data”:[],”remix_entry_point”:”challenges”,”source_tags”:[],”origin”:”unknown”,”total_draw_time”:0,”total_draw_actions”:0,”layers_used”:0,”brushes_used”:0,”photos_added”:0,”total_editor_actions”:{},”tools_used”:{},”is_sticker”:false,”edited_since_last_sticker_save”:false,”containsFTESticker”:false}

বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কৃষকের মাঝে লেবু, পেয়ারা গাছ এবং মালটা গাছ বিতরন করা হয়।

বনাট্য র্যালি ও আলোচনা সভার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা, প্রানী সম্পদ কর্মকর্তা এ কে আসাদুজ্জামান সহ একাধিক কর্মচারীগণ, সেবা ভূগী কৃষকগণ।

কৃষি প্রযুক্তি মেলায়, শষ্য বিন্যাস পরিবর্তনের মাধ্যমে আবাধ বৃদ্ধির কৌশল স্টল,মাটির স্বাস্থ্য সংরক্ষণ স্টল,ভাসমান বেডে সবজি চাষ স্টল,নিরাপদ ফসল চাষ স্টল, বস্তা বা ডিবি পদ্ধতিতে সবজি চাষ স্টল এই বিষয়ে কৃষকদের মাঝে আলোচনা করেন।

স্থানীয় কৃষকগন বিভিন্ন বিষয় নিয়ে কৃষি কর্মকর্তার সাথে সরাসরি আলোচনা করেন।

কৃষি প্রযুক্তি মেলায় সার্বিক দায়িত্বে পালন করছেন এবং আলোচনা সভায় সভাপতিত্ব করেন, বোরহানউদ্দিন উপজেলা কৃষি কর্মকর্তা, গোবিন্দ মন্ডল।

আরও সংবাদ পড়ুন।

ঘূর্ণিঝড় রেমালের আঘাতে বরিশাল বিভাগে ৭০০ কোটি টাকার ক্ষয় ক্ষতি

আরও সংবাদ পড়ুন।

৮ হাজার ৮২৪ কোটি টাকার কৃষিঋণ বিতরণ

আরও সংবাদ পড়ুন।

কৃষিঋণ বাড়াতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে নির্দেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top