শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে নানা অনিয়মের অভিযোগে – দুদকের অভিযান

Picsart_24-01-31_22-23-39-037.jpg

১০০টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন প্রকল্প, ৬৪টি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সক্ষমতা বৃদ্ধি নামক প্রকল্প ও মাধ্যমিক বিদ্যালয় সমূহের উন্নয়ন শীর্ষক প্রকল্প, নয়টি সরকারি কলেজের উন্নয়ন প্রকল্পের অধীন ময়মনসিংহের আনন্দমোহন কলেজ ও জামালপুরের আশেক মাহমুদ কলেজের বহুতল ভবন নির্মাণ সংক্রান্ত তথ্যাবলি গ্রহণ করা হয়।

সাগর চৌধুরীঃ আজ বুধবার (৩১ জানুয়ারী ২০২৪) শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে নানা অনিয়মের অভিযোগের প্রেক্ষিতে আজ দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয়, হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে ১০০টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন প্রকল্প, ৬৪টি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সক্ষমতা বৃদ্ধি নামক প্রকল্প ও মাধ্যমিক বিদ্যালয় সমূহের উন্নয়ন শীর্ষক প্রকল্প, নয়টি সরকারি কলেজের উন্নয়ন প্রকল্পের অধীন ময়মনসিংহের আনন্দমোহন কলেজ ও জামালপুরের আশেক মাহমুদ কলেজের বহুতল ভবন নির্মাণ সংক্রান্ত তথ্যাবলি গ্রহণ করা হয়।

এছাড়াও অবৈধভাবে ভবন বরাদ্দ, মেরামত ও সংস্কার সংশ্লিষ্ট অভিযোগের বিষয়ে রেকর্ডপত্র চাওয়া হয়। রেকর্ডপত্র যাচাইপূর্বক টিম কমিশন বরাবর প্রতিবেদন দাখিল করবে।

দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক (জনসংযোগ) মো. আকতারুল ইসলাম জানান, অভিযোগ ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়েছে। এমন অভিযান চলমান থাকবে।

আরও সংবাদ পড়ুন।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা – এক বছরেই দেড়’শ কোটি টাকার অনিয়ম

আরও সংবাদ পড়ুন।

অনিয়ম ও দুর্নীতিতে ডুবছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর – দুদকে মামলা ও তলব

আরও সংবাদ পড়ুন।

নির্বাহী প্রকৌশলী আবুল হাশেম সরদারের অনিয়ম ও দূর্নীতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top