ভোলায় পুলিশ সুপার মাহিদুজ্জামান দায়িত্ব গ্রহণ করলেন

Picsart_23-07-19_21-48-49-681.jpg

ভোলায় পুলিশ সুপার মাহিদুজ্জামান দায়িত্ব গ্রহণ করলেন

জেলা প্রতিনিধিঃ ভোলায় আনুষ্ঠানিকভাবে পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন মোঃ মাহিদুজ্জামান, বিপিএম।

বুধবার (১৯ জুলাই২০২৩) সকালেই সাবেক পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম ফুলের শুভেচ্ছার মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে তার হাতে দায়িত্বভার বুঝিয়ে দেন।


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জানান ভোলার নবাগত পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান, বিপিএম।

বিকালে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সের মিলনায়তনে নবাগত পুলিশ সুপারকে বরণ করতে আয়োজন করা হয় জমকালো অনুষ্ঠান। এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে নবাগত পুলিশ সুপারকে বরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই নবাগত পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান, বিপিএম শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে উপস্থিত সকলের সাথে পরিচিত হন। পাশাপাশি তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশের বিভিন্ন কার্যক্রম সক্রান্তে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোহাম্মদ জহিরুল ইসলাম হাওলাদার, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল) মোহাম্মদ মাসুম বিল্লাহ, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার প্রণয় রায়।

এছাড়া উপস্থিত ছিলেন জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, ভোলা সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সগণ।

আরও সংবাদ পড়ুন।

পুলিশ সংসদ নির্বাচনের জন্য ১২২৬ কোটি টাকা চেয়েছে

আরও সংবাদ পড়ুন।

পুলিশের ৫১ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি

আরও সংবাদ পড়ুন।

রাষ্ট্রপতির সাথে আইজিপির সাক্ষাৎ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top