ভোলার চরফ্যাশনে খাটের নিচে ৬ কেজি ৩০০ গ্রাম গাঁজা – দুই নারী আটক

ভোলার চরফ্যাশনে খাটের নিচে ৬ কেজি ৩০০ গ্রাম গাঁজা – দুই নারী আটক

উপজেলা প্রতিনিধিঃ ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় ছয় কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ তামান্না (২৫) ও মিনারা বেগম (৪৮) নামের দুই নারী মাদক কারবারিকে আটক করেছে শশীভূষণ থানার পুলিশ।

গ্রেপ্তার দুই নারী সম্পর্কে বউ ও শাশুড়ি। এদের বাড়ি উপজেলার রসুলপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের করিমপুর গ্রামে।

আজ সোমবার (২৩ জানুয়ারি২০২৩) দুপুরে তাদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে রবিবার রাতে নিজ ঘর থেকে গাঁজাসহ বউ-শাশুড়িকে আটক করা হয়। তবে এর মূল হোতা আটক তামান্নার স্বামী মো. দুলাল হোসেন দুলু পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাতে চরফ্যাশন উপজেলার রসুলপুর ইউনিয়নের করিমপুর গ্রামের মো. দুলাল হোসেন দুলুর বসতঘরে অভিযান চালানো হয়। এ সময় খাটের নিচ থেকে ৬ কেজি ৩০০ গ্রাম গাঁজা ও গাঁজা প্যাকেট করার কাজে ব্যবহৃত স্কচটেপ উদ্ধার করা হয়। একই সাথে গাঁজা প্যাকেট করার কাজে নিয়োজিত দুলালের স্ত্রী তামান্না ও মা মিনারা বেগমকে আটক করা হয়।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, আটক দুই নারী গাঁজা প্যাকেট করছিলেন। মূলত তামান্নার স্বামী মো. দুলাল হোসেন দুলু এ কারবারের সঙ্গে জড়িত। আর তারা দুজন তাকে সহযোগিতা করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুলাল পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। তাকে আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top