সাভারে এসিল্যান্ডকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ৬; মোবাইল ফোন উদ্ধার

Picsart_22-11-16_15-42-14-851.jpg

সাভারে এসিল্যান্ডকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ৬; মোবাইল ফোন উদ্ধার

উপজেলা প্রতিনিধিঃ সাভারে পটুয়াখালীর এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকীকে ছুরিকাঘাতের ঘটনায় জড়িতদের ঢাকা ও সাভারের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে খোয়া যাওয়া মোবাইলটিও।

আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর২০২২) সকালে এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা। এর আগে, বুধবার (১৬ নভেম্বর) রাতে আসামিদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ছিনতাই এর সাথে সরাসরি জড়িত ৫ জন এবং মোবাইলটি যে দোকানে বিক্রি করা হয়েছিল সেই দোকানদারকেও গ্রেফতার করা হয়েছে। জব্দ করা হয়েছে ছিনতাইকারীদের ব্যবহৃতদের ছুরিটিও। গ্রেফতারকৃতদের বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি।

গত ২২ অক্টোবর ল্যান্ড সার্ভে ও সেটেলমেন্ট-বিষয়ক প্রশিক্ষণ নিতে সাভারে আসেন পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিকী।

১৪ নভেম্বর বিকেলে অসুস্থ মাকে দেখার জন্য রাজধানীর মিরপুরে যান তিনি। সেখান থেকে রাতেই সাভারে ফিরে আসেন। রাতে সাভারের সিঅ্যান্ডবি এলাকায় বাস থেকে নামার পর ছিনতাই কারীদের কবলে পড়েন তিনি। এসময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হন তিনি।

পরে পুলিশ তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরদিন আবু বক্করের ভগ্নিপতি সুমন হোসেন বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফি গণমাধ্যমে বলেন, ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যেই আসামিদের সাভার ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। তাদের দুপুরে আদালতে পাঠানো হয়েছে। খোয়া যাওয়া মোবাইলটিও উদ্ধার করা হয়েছে।

আরও সংবাদ পড়ুন।

সাভারে ছুরিকাঘাতে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার এসি ল্যান্ড আহত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top