এলজিইডি ঢাকা-এর কর্মকর্তাদের বিরুদ্ধে সরকারি অর্থ আত্নসাতের অভিযোগে – দুদকের অভিযান

Picsart_22-06-23_22-51-39-169.jpg

এলজিইডি ঢাকা-এর কর্মকর্তাদের বিরুদ্ধে সরকারি অর্থ আত্নসাতের অভিযোগে দুদকের অভিযান

সাগর চৌধুরীঃ আজ ২৩জুন-২০২২ এলজিইডি, ঢাকা-এর কর্মকর্তাদের বিরুদ্ধে জামালপুর জেলার ৮ টি পৌরসভার ভৌত অবকাঠামো উন্নয়নের জন্য বরাদ্দকৃত সরকারি অর্থ ভুয়া বিল-ভাউচারের মাধ্যমে আত্নসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক আফনান জান্নাত কেয়া ও সহকারী পরিচালক মো: শহিদুল ইসলাম-এর সমন্বয়ে গঠিত এনফোর্সমেন্ট টিম, স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর, আগারগাঁও, ঢাকায় একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করে। প্রধান কার্যালয়ের দুদকের সহকারী পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ শফিউল্লাহ আজকের অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযানকালে, টিম এলজিইডি’র প্রধান প্রকৌশলীর সাথে অভিযোগ সংশ্লিষ্ট বিষয় নিয়ে কথা বলেন এবং জামালপুর জেলার ৮টি পৌরসভার ভৌত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহ করে।

এনফোর্সমেন্ট টিমের উপস্থিতে বর্ণিত অভিযোগের বিষয়ে প্রধান প্রকৌশলী তাৎক্ষণিকভাবে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠনপূর্বক এক সপ্তাহের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

দুদকের সহকারী পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ শফিউল্লাহ অভিযানের বিষয়ে আরও জানান, এনফোর্সমেন্ট টিম উক্ত তদন্ত প্রতিবেদন সহ সংশ্লিষ্ট অন্যান্য রেকর্ডপত্র বিস্তারিত পর্যালোচনা করে অতিদ্রুত কমিশন বরাবর পূর্নাঙ্গ প্রতিবেদন দাখিল করবে।


তবে এই বিষয়ে জানতে আগারগাঁও এলজিআরডি অফিসে যোগাযোগ করলে, আগারগাঁও এলজিআরডি অফিসের মিডিয়া কনসালটেন্ট মোঃ আবু ফাত্তাহ এর সাথে যোগাযোগ করতে বলেন ফ্রন্ডডেক্স থেকে তবে বৃহস্পতিবার অফিসেও পাওয়া যায় নি তাকে এবং আজ রবিবার ২৬ জুন২০২০ ১২ টায় এসেও তাকে অফিসে পাওয়া যায় নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top