নেত্রকোনা জেলা রেজিস্ট্রার এর কার্যালয়ে দুদকের অভিযান

নেত্রকোনা জেলা রেজিস্ট্রার এর কার্যালয়ে দুদকের অভিযান

সাগর চৌধুরীঃ নেত্রকোনা জেলা রেজিস্ট্রার এর কার্যালয়ের রেকর্ড কিপার চন্দন সরকার, দলিল তল্লাশকারক রতন মিয়া, দলিল তল্লাশকারক হেদায়েত খান পাঠান, দলিল তল্লাশকারক নজরুল ইসলাম ও দলিল তল্লাশকারক সাইফুর রহমান এর বিরুদ্ধে নকল উত্তোলন বাবদ সরকারী ফি এর অতিরিক্ত ২০০/- টাকা বাড়তি/ঘুষ আদায় এর অভিযোগ সংক্রান্তে দুদক, সজেকা, ময়মনসিংহ এর সহকারী পরিচালক বুলু মিয়ার নের্তৃত্ব আজ একটি অভিযান পরিচালনা করা হয়েছে।

অভিযানকালে জেলা রেজিস্ট্রার খন্দকার জামীলুর রহমান জিজ্ঞাসাবাদে জানান অভিযোগ সংক্রান্তে তিনি কিছু জানেন না এবং সরকার নির্ধারিত ফি এর অতিরিক্ত টাকা আদায় করা হয় না। রিসিটের মাধ্যমে উক্ত টাকা গ্রহণ করা হয় এবং চালানের মাধ্যমে টাকা সরকারি কোষাগারে জমা দেওয়া হয়।

অভিযানকালে অভিযোগ সংক্রান্তে রেকর্ডপত্র সরবরাহ ও পর্যালোচনা করা হয়েছে। এছাড়া সেবা নিতে আসা সেবা গ্রহীতাগণকে নকল উত্তোলন বাবদ অতিরিক্ত টাকা/ঘুষ প্রদান সংক্রান্তে মৌখিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

অভিযুক্ত চন্দন চন্দ্র সরকার, রতন মিয়া ও হেদায়েতকে অভিযোগ সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং তাদের সতর্ক করা হয়েছে। অভিযান প্রসঙ্গে বিস্তারিত প্রতিবেদন কমিশন বরাবর দাখিল করবে এনফোর্সমেন্ট টিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top