কচুয়ায় শিকড় সংবাদ পত্রিকার উদ্যোগে ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

কচুয়ায় শিকড় সংবাদ পত্রিকার উদ্যোগে ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধিঃ চাঁদপুর জেলার কচুয়ায় উপজেলায় সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার আয়োজনে পত্রিকার মান উন্নয়ন ও পাঠক বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিধি,দায়িত্বশীল কলাকৌশলী ও পাঠকদের সাথে ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার কচুয়া বিশ্বরোড জমজম চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পত্রিকার সম্পাদক ও প্রকাশক জিসান আহমেদ নান্নু’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও পত্রিকার সম্মানিত উপদেষ্টা মোহাম্মদ ইসমাইল হোসেন মিয়াজী।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, একটি পত্রিকা সমাজের আয়না। সমাজকে পরিবর্তন করতে সত্য ও বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশ করতে হবে। তিনি আরো বলেন, এ পত্রিকাটি বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে একদিন সাপ্তাহিক থেকে দৈনিক পত্রিকায় রূপান্তর হবে।

পত্রিকার সহ-সম্পাদক ডা. জাকির হোসেন জাহাঙ্গীরের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,পত্রিকার উপদেষ্টা ও ইউপি চেয়ারম্যান এম আখতার হোসাইন,শেরে বাংলা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মহব্বত আলী,প্রধান সম্পাদক মো. বোরহান উদ্দিন মজুমদার,বীর মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার,শিকড় সংবাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. আজিজুর রহমান পাটওয়ারী,পাক্ষিক কচুয়া কন্ঠের সম্পাদক ও প্রকাশক হাবিব উল্যাহ হাবীব,সমাজসেবক হুমায়ুন কবির,চীফ রিপোর্টার মাসুদ রানা প্রমুখ।

বক্তব্য রাখেন, পত্রিকার প্রতিনিধি শান্তু ধর,বিল্লাল মাসুম,ফয়সাল আহমেদ,হারুনুর রশিদ,রাজীব সরকার,রায়হান মিয়া,ইমতিয়াজ আহমেদ রাব্বি সহ আরো অনেকে।এসময় পত্রিকার বিভিন্ন প্রতিনিধি,পাঠকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে পত্রিকার উপদেষ্টাদের পরিচয়পত্র প্রদান ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top