‘স্কয়ার সুরের সেরা’, বিজয়ী পাবেন ৫ লাখ টাকা

আজ থেকে ‘স্কয়ার সুরের সেরা’, বিজয়ী পাবেন ৫ লাখ টাকা

বিনোদন প্রতিবেদকঃ টেলিভিশনের সৌজন্যে ‘হারিয়ে যাও গানের টানে’ স্লোগান নিয়ে আজ থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে গানের রিয়েলিটি শো ‘স্কয়ার সুরের সেরা’। আজ থেকে প্রতি শুক্র ও শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় প্রচারিত হবে এটি।

‘স্কয়ার সুরের সেরা’ প্রযোজনা করেছেন অজয় পোদ্দার। এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রযোজক বলেন, স্কয়ার পরিবারের সদস্যদের নিয়ে এই আয়োজন। প্রতিযোগিতায় স্কয়ার গ্রুপের কর্মীরা তাঁদের সুপ্ত প্রতিভা বিকাশের সুবর্ণ সুযোগ পাচ্ছেন।

এই আয়োজনে গুণী সংগীতশিল্পীদের সামনে নিজের প্রতিভা মেলে ধরার সুযোগ পাবেন স্কয়ারের কর্মীরা। এ ছাড়া প্রতিযোগিতার পুরো সময় তাঁরা সংগীত শিক্ষকদের তত্ত্বাবধানে গানের প্রশিক্ষণ পাবেন। পাশাপাশি ‘স্কয়ার সুরের সেরা’র বিজয়ী পাবেন নগদ পাঁচ লাখ টাকা। প্রথম রানারআপ পাবেন ৩ লাখ, দ্বিতীয় রানারআপ ১ লাখ এবং চতুর্থ ও পঞ্চম পাবেন ৫০ হাজার টাকা করে।

ইতিমধ্যে পাবনা, হবিগঞ্জ, কালিয়াকৈর, ভালুকা, চট্টগ্রাম ও ঢাকায় অডিশন রাউন্ড অনুষ্ঠিত হয়েছে। অডিশন রাউন্ডের মূল বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন শিল্পী অনিমা মুক্তি গোমেজ, সুজন আরিফ ও পুলক অধিকারী। বিচারক হিসেবে আরও ছিলেন ফুলরেনু দাশ (পাবনা), তন্বী সাহা (ভালুকা) ও সুকন্যা মজুমদার ঘোষ (ঢাকা ও চট্টগ্রাম)।

অডিশন রাউন্ড পেরিয়ে বাংলাদেশের স্কয়ার পরিবারের সদস্যদের মধ্যে ৩০ জন ঢাকায় ‘স্টুডিও রাউন্ড’-এ গান করার সুযোগ পেয়েছেন।

সেখানে মূল প্রতিযোগিতায় বিচারক হিসেবে আছেন সংগীতশিল্পী রুমানা ইসলাম, এস আই টুটুল ও পিন্টু ঘোষ। পুরো আয়োজনটি সঞ্চালনা করছেন মৌসুমী মৌ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top