ঢাকা জেলা রেজিস্ট্রার সাবেকুন নাহারের মাতৃবিয়োগে শোক প্রকাশ

20210930_182626.jpg

ঢাকা জেলা রেজিস্ট্রার সাবেকুন নাহারের মাতৃবিয়োগে শোক প্রকাশ

সাগর চৌধুরীঃ ঢাকা জেলার জেলা রেজিস্ট্রার সাবেকুন নাহারের মা গত সোমবার ১১.৪৫ মিনিটে তার নিজ বাড়ি ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার সতটা ইউনিয়নে মিত্যু বরন করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজীউন।

সাবেকুন নাহারের মা ধর্মপ্রান, সদালাপী, সহজ সরল ও পরোপকারী ছিলেন। মিত্যুকালে তিনি ছেলে, মেয়ে, নাতী ও নাতনী সহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। মিত্যুকালে মহরুমার বয়স হয়েছে ৭৫ বছর।

ঢাকা জেলার জেলা রেজিস্ট্রার সাবেকুন নাহারের মা মারা যাওয়ায় শোক প্রকাশ করেন, বাংলাদেশ রেজিষ্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলার জেলা রেজিস্ট্রার জিয়াউল হক। তিনি বলেন, ঢাকা জেলার জেলা রেজিস্ট্রার সাবেকুন নাহারের মাতৃবিয়োগে গভীর শোক প্রকাশ করছি। সেই সাথে শোকতপ্ত পরিবারের প্রতি জানাই সমবেদনা। মহান আল্লাহ মহরুমাকে জান্নাত বাসি করুন।

ঢাকা জেলার জেলা রেজিস্ট্রার সাবেকুন নাহারের মা মারা যাওয়ায় শোক প্রকাশ করেন, বাংলাদেশ রেজিষ্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের মহাসচিব ও
ঢাকা জেলার জেলা রেজিস্ট্রার রেকর্ড রুম সাব রেজিস্ট্রার মোঃ জাহিদ হোসেন। শোক বার্তায় তিনি বলেন, বাংলাদেশ রেজিষ্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে গভীর শোক জানাই। শোক তপ্ত পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা ও সমবেদনা জানাই। মহান আল্লাহ মরহুমাকে জান্নাতুল ফেরদৌস দান করুন।

এছাড়াও ঢাকা জেলার জেলা রেজিস্ট্রার সাবেকুন নাহারের মা দেহত্যাগ করায় শোক প্রকাশ করেছেন ঢাকা জেলা রেজিস্ট্রার অফিসের কর্মরত সকল সাবরেজিস্টারগণ এবং কর্মচারীগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top