হাতিরঝিলে বাংলাদেশের আলোর সাংবাদিক সন্ত্রাসী হামলার শিকার

হাতিরঝিলে বাংলাদেশের আলোর সাংবাদিক সন্ত্রাসী হামলার শিকার

অপরাধ প্রতিবেদকঃ রাজধানীর হাতিরঝিল থানা এলাকায় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার অপরাধ বিষয়ক প্রতিবেদক মেহেদী হাসানের উপর সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।

গত সোমবার বিকাল আনুমানিক সাড়ে ৫টার সময় পল্টন থেকে হাতিরঝিল মহানগর ব্রিজে যাওয়ার জন্য রওনা হন মেহেদী হাসান। মালিবাগ আবুল হোটেলের পিছনে মিরেরটেক পৌঁছা মাত্র তার গতিরোধ করে চার-পাঁচজন যুবক কোনো কিছু বুঝে ওঠার আগেই হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি লাঠিসোঁটা দিয়ে মারপিট শুরু করে। এ সময় মেহেদীর মাথায় বাঁশের লাঠি দিয়ে আঘাত করে, মাথায় হেলমেট থাকায় শরীরের বিভিন্ন অংশে আঘাত করে নিলাফুলা জখম করে সন্ত্রাসীরা। এতে মেহেদীর ডান হাত ও ডান পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।

একপর্যায়ে সন্ত্রাসীরা মেহেদীর সঙ্গে থাকা গুরুত্বপূর্ণ কাগজপত্র এবং ডান পকেটে থাকা ১৫০০ টাকা নিয়ে যায়। মেহেদীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মেহেদীকে সন্ত্রাসীরা এ বিষয়ে কোনো বাড়াবাড়ি করলে বিভিন্ন মিথ্যা মামলায় ফাঁসানোসহ হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে মেহেদী মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা গ্রহণ করে। এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার বিষয়ে মেহেদী জানান, গত ১ জুন দৈনিক বাংলাদেশের আলো পত্রিকায় অনলাইন জুয়ার আসর, মাদক ব্যবসা ও নারী ব্যবসায়ী সিন্ডিকেটসহ প্রযুক্তির অপব্যবহারকারী বেশকিছু অপরাধীদের বিষয়ে একটি সংবাদ প্রচার করেন। এর জের ধরেই গত ২৮ জুন সন্ত্রাসীরা তার ওপর অতর্কিত হামলা চালায়। বর্তমানে মেহেদী অভিযুক্ত সন্ত্রাসীরা গ্রেপ্তার না হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানায়।

এ বিষয়ে হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। সাংবাদিকের ওপর হামলাকারীদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top