শিশু ধর্ষণকারী মাদ্রাসা শিক্ষকের বাড়ি ভোলার দৌলতখানে

শিশু ধর্ষণকারী মাদ্রাসা শিক্ষকের বাড়ি ভোলার দৌলতখানে

জেলা প্রতিনিধিঃ ফেনীর সোনাগাজীতে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৮) ধর্ষণচেষ্টার মামলায় জামাল উদ্দিন (২৬) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ জুন) সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে সোমবার রাতে সোনাগাজী সদর ইউনিয়নের রহমানিয়া আরাবিয়া মাদ্রাসা ও এতিমখানা থেকে তাকে গ্রেফতার করা হয়। জামাল ভোলা জেলার দৌলতখান উপজেলার চরলামছিপাতা গ্রামের ইউনুস দালাল বাড়ির রুহুল আমিনের ছেলে।

মামলার বাদি নির্যাতিত ছাত্রীর মা জানায়, গত শনিবার দুপুরে মাদ্রাসার টিফিন পিরিয়ডে তার শিশু মেয়েকে জর্দা কিনে আনার জন্য ২০ টাকা দেয় আরবি শিক্ষক জামাল উদ্দিন। এসময় শিশুটি জর্দা কিনে মাদ্রাসার দোতলায় শিক্ষক জামাল উদ্দিনের কক্ষে গেলে জামাল উদ্দিন রুমের দরজা বন্ধ করে শিশুকে ধর্ষণের চেষ্টা চালায়। তার চিৎকার শুনে মাদ্রাসার অপর শিক্ষক ইসমাইল ছুটে এসে শিশুটিকে ছুটি দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। অসুস্থ অবস্থায় শিশুটি বাড়িতে গিয়ে বিষয়টি তার মাকে জানায়।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম জানান, এ ঘটনায় সোমবার বিকেলে ওই ছাত্রীর মা বাদি হয়ে মাদ্রাসা শিক্ষক জামাল উদ্দিনকে আসামি করে থানায় মামলা দায়ের করলে রাতে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে আদালতে তুলে ২২ ধারায় শিশুটির জবানবন্দি নেওয়া হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top