ভোলায় যাত্রীবাহী বাস চাপায় নিহত ৩ আহত ৫

PicsArt_05-27-06.49.22.jpg

ভোলায় যাত্রীবাহী বাস চাপায় নিহত ৩ আহত ৫

জেলা প্রতিনিধিঃ আজ বৃহস্পতিবার দুপুরে ভোলায় যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত বোরাকের চালক সহ ৩ জন নিহত হয়েছে। এসময় গুরুত্বর আহত হয়েছে আরও ৫ জন।

ভোলা—চরফ্যাশন সড়কের ঘুইংগারহাট বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, ব্যাটারিচালিত বোরাকের চালক আজিজুল ইসলাম (৪৫), যাত্রী মিরাজ (৪০) ও সোহাগ (১২)। নিহতরা সবাই ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কমরউদ্দিন গ্রামের বাসিন্দা। তবে আহতদের নাম ও পরিচয় প্রাথমিকভাবে জানা যায়নি।

এ দিকে দুর্ঘটনা পর থেকে দুইঘন্টা ব্যাপি স্থানীয়রা ভোলা—চরফ্যাশন সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেন। এ সময় সড়কে সব ধরণের যান চলাচল বন্ধ ছিলো।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোলা বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশে ছেড়ে আসেন যাত্রীবাহী বাস বিসমিল্লাহ পরিবহণ (ঢাকা মেট্টো—ব ১১—৩৮৪১) । ছেড়ে আসা বাসটি ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদীর ভোলা—চরফ্যাশন সড়কের ঘুইংগারহাট বাজার সংলগ্ন এলাকায় আসলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক কমরউদ্দিন থেকে ভোলা সদর হাসপাতালগামী একটি ব্যাটারিচালিত বোরাককে চাপা দেয়। এসময় ভোলাগামী আরও একটি ব্যাটারিচালিত বোরাককে ধাক্কা দেয় বাসটি। এতে প্রথম বোরাকে থাকা চালকসহ পাঁচজন যাত্রীর মধ্যে তিনজন ঘটনাস্থলে মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top