দৌলতখানের মেদুয়া ইউনিয়নে আর্থিক সহায়তা করেন – আলী আজম মুকুল এমপি

দৌলতখানের মেদুয়া ইউনিয়নে আর্থিক সহায়তা করেন – আলী আজম মুকুল এমপি

সাগর চৌধুরীঃ ভোলা জেলার বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার ভোটারদের মাঝে মানবিক সহায়তার আওতায় আলী আজম মুকুল এমপি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং তার নিজস্ব তহবিল থেকে দৌলতখান উপজেলার মেদুয়া ইউনিয়নে
নেতা ওকর্মিদের মাঝে নগদ অর্থ বিতরন করেন।

আওয়ামী লীগ সহযোগী সংগঠ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের সহ ভোটারদের মাঝে ঈদুল ফিতরের উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করেন তিনি।

সকাল থেকে বিকাল পর্যন্ত দৌলতখান উপজেলার মেদুয়া ইউনিয়নে ঈদ উপহার হিসেবে এই নগদ অর্থ প্রদান করেন।

আলী আজম মুকুলের ঈদ উপহার হিসেবে নগদ অর্থ পেয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা,কর্মিরা ও ভোটারগণ খুবই খুশি।


মেদুয়া ইউনিয়নে এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মেদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম খান।

মঞ্জুর আলম খান বলেন, আমাদের প্রিয় আলী আজম মুকুল এমপি’র নিজস্ব তহবিল থেকে অর্থ বিতরন করেন। যা আমাদের ভোটারদের মাঝে ব্যাপক সাড়া ফেলে।

এসময়ে মেদুয়া ইউনিয়ন পরিষদের সমানের মঞ্চে আলী আজম মুকুল এমপি বলেন, আমি রোজা মুখে বলছি, আপনারা নামাজ পড়ুন, রোজা রাখুন। নামাজ পড়ে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আমার প্রান প্রিয় চাচা তোফায়েল আহমেদ এর জন্য দোয়া করবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন।

আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ তারেক হাওলাদার, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মেদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, মেদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সহ স্থানীয় আওয়ামী লীগের নেতা ও কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top