নামাজ পড়ে শেখ হাসিনার জন্য দোয়া করবেন – আলী আজম মুকুল এমপি

নামাজ পড়ে শেখ হাসিনার জন্য দোয়া করবেন – আলী আজম মুকুল এমপি

সাগর চৌধুরীঃ ভোলা জেলার বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার ভোটারদের মাঝে মানবিক সহায়তার আওতায় আলী আজম মুকুল এমপি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং তার নিজস্ব তহবিল থেকে দৌলতখান উপজেলার নেতা ওকর্মিদের মাঝে নগদ অর্থ বিতরন করেন।

আওয়ামী লীগ সহযোগী সংগঠ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের ১৫ হাজার নেতা কর্মীদের মাঝে ঈদুল ফিতরের উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করেন তিনি।

আজ শনিবার (৮ই মে) সকাল থেকে বিকাল পর্যন্ত দৌলতখান গজনবী স্টেডিয়াম মাঠ ও টাউন হলে পৃথক ভাবে ঈদ উপহার হিসেবে এই নগদ অর্থ প্রদান করেন।

আলী আজম মুকুলের ঈদ উপহার হিসেবে নগদ অর্থ পেয়ে খুশি স্থানীয় আওয়ামী লীগের নেতা ও কর্মিরা।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম খান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আনোয়ার হেসেন জাহাঙ্গীর, পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার, আওয়ামী লীগ যুগ্নধারণ সম্পাদক ভবানীপুর ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু, যুগ্ন-সম্পাদক গোলাম মোর্সেদ কিরন তালুকদার, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু সহ আরও অনেকে,

এমপি মুকুল বলেন করোনা দুর্যোগে মাননীয় প্রধানমন্ত্রী”র নেতৃত্বে বর্তমান সরকার বাংলার ১৮ কোটি মানুষের পাশে আছে। মানুষের সব ধরনের চাহিদা নিশ্চিত করতে কাজ করছে সরকার। কোন মানুষ না খেয়ে থাকবে না। সাধারন মানুষের কথা চিন্তা করে সব ধরনের সহায়তা প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

টিসিবি পন্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে বিতরন করা হচ্ছে, ওএমএস এর চাল দেওয়া হচ্ছে, দেশ খাদ্যে স্বয়ংসম্পর্ন কোন খাদ্য ঘাটতি নেই। সরকারের সঠিক পদক্ষেপ এর কারনে রমজানে নিত্য প্রয়জনিয় কোন দ্রব্যএর দাম বাড়েনি। বর্তমান সরকার সাধারন মানুষের কথা চিন্তা করে।

আলী আজম মুকুল এমপি আরও বলেন, আমি রোজা মুখে বলছি, আপনারা নামাজ পড়ুন, রোজা রাখুন। নামাজ পড়ে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আমার প্রান প্রিয় চাচা তোফায়েল আহমেদ এর জন্য দোয়া করবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top