আওয়ামীলীগ প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন ব্যস্থ গণসংযোগে।

PicsArt_12-25-11.25.50.png

আওয়ামীলীগ প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন ব্যস্থ গণসংযোগে।

সাগর চৌধুরী লালমোহন থেকেঃ ভোলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নে ভোলা-৩ আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কা প্রার্থী এমপি নূরুন্নবী চৌধুরী শাওন গণ-সংযোগ করেছেন।

সোমবার (২৪ ডিসেম্বর) দিনব্যাপি উপজেলার ধালীগৌরনগর ইউনিয়নের জনতা বাজার, কাজী বাজার, দক্ষিণ চতলা, উত্তর চতলা বাজারসহ ধলীগৌরনগর ইউনিয়নে গণসংযোগ করেন তিনি।

এসময় এমপি শাওন ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, ২০০১ এর পর বিএনপি আমলে ধালীগৌরনগর ইউনিয়ন ছিল একটি সন্ত্রাসের জনপথ। ততকালীণ ক্ষমতাসীন মেজর (অবঃ) হাফিজ উদ্দিন এ ইউনিয়নে কোন প্রকার উন্নয়ন করেনি। অন্যদিকে সে তার বিভিন্ন বাহিনীদের দিয়ে অসহায় মানুষের উপর চালিয়েছে অমানুষিক জুলুম-নির্যাতন। তার অত্যাচার থেকে রক্ষা পায়নি হিন্দু-মুসলীম নারীসহ সাধারণ জনগণ।

তিনি আরো বলেন, এ ইউনিয়নকে আমি নদীভাঙ্গণ থেকে রক্ষা করতে সমর্থ হয়েছি। যা বিগত দিনে বিএনপি সরকার করতে ব্যার্থ হয়েছে। একমাত্র আমার আমলেই ধলীগৌরনগরের রাস্তা-ঘাট, কালভার্ট, স্কুল কলেজ, মসজীদ মাদ্রাসাদার উন্নয়ন করা সম্ভব হয়েছে। ধালীগৌরনগর আমার নিজের গড়া ইউনিয়ন। এখন বলতে গেলে ধলীগৌরনগর ও লালমোহন শহরের মধ্যে কোন ব্যাবধান নাই। একসময় ধলীগৌরনগর ছিল একটি অবহেলিত ও সন্ত্রাসের জনপদ। তাই আপনারা আওয়ামীলীগের উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে ৩০ তারিখে নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

এসময় তিনি আরো বলেন, বর্তমানে যে গণজোয়াড় দেখা যাচ্ছে, ৩০ তারিখের ভোটে আমার সরকার বিজয়ী হবে ইনশাআল্লাহ। তবে আপনারা মাথায় রাখবেন, যে ইউনিয়নে নৌকার পক্ষে ভোট যত বেশী পরবে, সে ইউনিয়নে সরকার উন্নয়ন তত বেশী করবে। পথ সভায় আরো উপস্থিত ছিলেন, ধলীগৌরনগর ইউনিয়নের চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিন্টু, ধলীগৌরনগর ইউনিয়ন আওয়ামীলীগ (দক্ষিণ) আহ্বায়ক বাচ্চু মাতব্বর, বেলায়েত হোসেন ভূইয়া, যুগ্ন- আহ্বায়ক শাহীন খন্দকার ও আলমগীর সিকদার সহ স্থানীয় আওয়ামী লীগের নেতা ও কর্মিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top