৩০ ডিসেম্বরের নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হব – আলী আজম মকুল।

PicsArt_12-25-12.25.29.png

৩০ ডিসেম্বরের নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হব – আলী আজম মকুল।

‌সাগর চৌধুরীঃ বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের কুঞ্জেরহাট বাজারে আয়োজিত নৌকা মার্কা প্রতিকের নির্বাচনের পথ সভায় বক্তব্য রাখেন, কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রব কাজী, জেলা পরিষদের সদস্য নিরব মিয়া সহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

সোমবার সন্ধ্যায় কাচিয়া ইউনিয়নের কুঞ্জেরহাট বাজারে আয়োজিত নৌকা মার্কা প্রতিকের নির্বাচনের পথ সভায় বক্তব্যে জেলা পরিষদের সদস্য নিরব মিয়া বলেন, গ্যাসের জম্ম কাচিয়াতে, কিন্তু গ্যাসের সংযোগ পায় বোরহানউদ্দিন ও ভোলার মানুষ। তিনি বিএনপি’র বিভিন্ন নির্যাতনের বর্ননা করেন।

ভোলা-২ আসনের নৌকার প্রার্থী আলী আজম মুকুল এমপি বলেন, আওয়ামী লীগ দেশের তৃনমূল মানুষের কল্যানের জন্য রাজনীতি করে।

দেশের উন্নয়ন আর সমৃদ্ধির জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

এসময় আলী আজম মুকুল এমপি বলেন, ২০০১ সালে হাফিজ ইব্রাহিম নির্বাচনের পর আমাকে এলাকায় থাকতে দেয় নি। আমি রাতের আধারে বোরকা পড়ে পালিয়ে গিয়ে টেকের হাটে ৬ মাস থাকি। এক বছর থাকি গাজিপুরে। ২৬ মাস ভারতে নানা রকম কষ্টে থাকি।

এমপি তার বক্তব্যে জেলা পরিষদের সদস্য নিরব মিয়ার দাবী গ্যাসের বিষয়ে বলেন, আল্লাহ যদি চান আমি গ্যাসের সংযোগ দেওয়ার ব্যাবস্থা করব।

একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী মুকুল বলেন, আমি এমপি নির্বাচিত হওয়ার পর এ এলাকার মানুষের চির দুঃখ ও প্রানের দাবি মেঘনার ভাঙ্গন থেকে অত্র এলাকার মানুষকে রক্ষা করার জন্য ৫৫১ কোটি টাকা ব্যয়ে ব্লকের কাজ শুরু করি। বেড়ীর কাজ ও চলমান আছে।তিনি বিগত ৪ দলীয় জোট সরকারের সময় এ এলাকার এমপি’র বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড তুলে ধরেন, ওই সময়ে আওয়ামী লীগ নেতা- কর্মীদের উপর নির্যাতন চালায় বিএনপি’র নেতা ও কর্মিরা।

মুকুল বলেন, কাচিয়া ইউনিয়নের কুঞ্জেরহাট বাজারে বিএনপি’র সময়ে কত রকম চাঁদা দিতে হত। এখন কোন পিকনিকের কার্ড এলে সরাসরি আমার কাছে পাঠিয়ে দিবেন।

এসময় আলী আজম মুকুল এমপি বলেন, আগামী ৩০ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করবেন সবাই।

শত শত নেতা কর্মিরা এসময় নৌকার স্লোগানে মুখরিত করে কাচিয়া ইউনিয়নের কুঞ্জেরহাট বাজার।

বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের কুঞ্জেরহাট বাজারে আয়োজিত নৌকা মার্কা প্রতিকের নির্বাচনের পথ সভায় উপস্থীত ছিলেন, আলী আজম মুকুল এমপি’র ছেলে রায়হান আবিদ অমি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আহাম্মদ উল্লাহ, ভাইস চেয়ারম্যান রাসেল আহম্মেদ সহ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতারা সহ বিভিন্ন গনমাধমের কর্মিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top