সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কমিটিতে উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর বাবু

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কমিটিতে সদস্য নির্বাচিত হওয়ায় কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু

জেলা প্রতিনিধিঃ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটিতে ফের সদস্য নির্বাচিত হওয়ায় জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু।

সোমবার (২২ মার্চ) রাতে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি গণমাধ্যমকে জানান, প্রথমেই আমি শ্রদ্ধা এবং ধন্যবাদ জানাতে চাই মাননীয় প্রধাণমন্ত্রী বঙ্গবন্ধু শেখ হাসিনাকে। যার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে দাড়িয়েছে।তার উন্নয়ন কর্মকান্ডে বিশ্বের উন্নত দেশগুলো এখন ইশ্বার্নিত হচ্ছে।

সোনারগাঁও আ’লীগের এই মহতিলগ্নে আমি আরো ধন্যবাদ জানাই, নারায়ণগঞ্জ এর উন্নয়নের রূপকার জননেতা একেএম শামিম ওসমানের ভাইজানকে। যিনি অক্লান্ত পরিশ্রম করে নারায়ণগঞ্জে বঙ্গবন্ধুর আদর্শকে প্রতিষ্ঠা করে যাচ্ছেন। এছাড়াও আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি নারায়ণগঞ্জ আ’লীগের কান্ডারি তথা জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এবং সাধারণ সম্পাদক অ্যাড. আবু হাসনাত শহীদ বাদল ভাইয়ের প্রতি। আল্লাহ তাদের সবাইকে দেশ ও জনগণের পাশে থাকার তৌফিক দান করেন এবং দীর্ঘায়ু দান করেন।
এছাড়াও বাবু, সোনারগাঁয়ের সার্বিক উন্নয়নে যাতে ওতপ্রোত ভাবে যেন জড়িয়ে থাকতে পারেন সেজন্য সোনারগাঁ বাসীর দোয়া প্রার্থনা করেন।

প্রসঙ্গত, সোমবার জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট সোনারগাঁও উপজেলা শাখা আওয়ামী লীগের পুনবিন্যাসকৃত নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। ইতিপূর্বে ২০১৯ সালের ১৫ই জুলাই সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের তৎকালীন কমিটি বিলুপ্ত করে একটি আহবায়ক কমিটির অনুমোদন করা হলে এ নিয়ে উপজেলা আওয়ামীলীগের কমিটিতে বঞ্চিত নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।

চলমান সমালোচনার মুখে আগের আহ্বায়ক কমিটির ৮ জনের নাম ঠিক রেখে নতুন আরো ১৩জনের নাম যুক্ত করে নতুন আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়।

নতুন আহবায়ক কমিটিতে অ্যাড. সামসুল ইসলাম ভূইয়াকে আহবায়ক এবং নারায়নগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার হাসনাত ও সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহবায়ক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top