শেখ হাসিনার দূরদর্শী দিক নির্দেনশনায় দেশে করোনা প্রকোপ সহনীয় পর্যায়ে রয়েছে- এমপি শাওন

শেখ হাসিনার দূরদর্শী দিক নির্দেনশনায় দেশে করোনা প্রকোপ সহনীয় পর্যায়ে রয়েছে- এমপি শাওন

শাহিন আলম মাকসুদ লালমোহন প্রতিনিধিঃ মাস্ক পরার অভ্যেস, কোভিড মুক্ত বাংলাদেশ শ্লোগানে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষে ভোলা জেলার লালমোহন থানার উদ্যোগে প্রচারণা র্যা লী, সংক্ষিপ্ত আলোচনা ও বিনামূল্যে মাস্ক বিতরন করা হয়েছে।

আজ রবিবার ২১ মার্চ সকালে লালমোহন থানা থেকে র্যা লীটি বের হয়ে চৌরাস্তার মোড় এসে শেষ হয়। র্যা লীর নেতৃত্বে ছিলেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন ও লালমোহন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান মুরাদ। র্যা লী শেষে চৌরাস্তার মোড়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন এমপি শাওন।

তিনি বলেন জননেত্রী ও সফল রাস্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী দিক নির্দেনশনায় দেশে করোনা প্রকোপ সহনীয় পর্যায়ে রয়েছে। বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউ চলছে, তাই সকলকে সতর্ক থাকতে হবে। বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। সামাজিক দুরত্ব বজায় রেখে চলতে হবে। অপ্রয়োজনে বাইরে ঘুরাঘুরি করা যাবে না। সরকার ঘোষিত সকল নিয়ম মেনে চলতে হবে।

তিনি আরও বলেন পৃথিবীর অনেক দেশ এখনও করোনার টিকা পায়নি। অথচ আমাদের দেশের মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছেন। যারা এখনও করোনার টিকা নেননি তাদেরকে বিনামূল্যে লালমোহন হাসপাতালে গিয়ে টিকা নেয়ার জন্য বলেন।

আলোচনা সভা শেষে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন। এসময় অনাণ্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান মুরাদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলগের যুগ্ম-আহবায়ক আ.ন.ম শাহজামাল দুলালসহ লালমোহন থানায় কর্মরত সকল এসআই, এএসআই ও সকল পুলিশ সদস্যর এবং আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top