ভোলা জেলা পুলিশ ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন

ভোলা জেলা পুলিশ ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন

ভেলা প্রতিনিধিঃ ভোলা জেলা পুলিশের আয়োজনে শনিবার (০৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে দশটায় ভোলা জেলা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন করেন ভোলা জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ও পরিচালনায় ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক।

উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, খেলাধুলা পুলিশ সদস্যদের প্রশিক্ষণের একটা অংশ। খেলাধুলা শরীর গঠনে সহায়তার পাশাপাশি শৃঙ্খলাবোধ জাগ্রত করে, যা পুলিশের পেশাগত কাজে অত্যন্ত সহায়ক। তিনি আরও বলেন,পুলিশ সদস্যদের নিজ নিজ সরকারী দায়িত্ব সুষ্ট ও সুন্দর ভাবে পালন করার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে শরীর ও মন কে সুস্থ্য রাখতে বিশেষ ভাবে খেয়াল রাখতে হবে। তিনি প্রতিটি ইউনিটে নিয়মিত খেলাধুলার আয়োজন করার জন্য ইউনিট ইনচার্জদের নির্দেশনা প্রদান করেন। জেলা পুলিশ ক্রিকেট টুর্নামেন্টে চারটি দল (A দল, B দল, C দল ও D দল) অংশগ্রহন করেন।

এ সময় ভোলা জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক, অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ভোলা, ডিআই ও-১ জেলা বিশেষ শাখা, ভোলা, আরওআই, রিজার্ভ অফিস, আরআই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ ও জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top