১০ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি

Ban_Govt4.jpg

১০ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি

বিশেষ প্রতিবেদকঃ ১০টি মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব পদে কর্মকর্তাদের বদলি করা হয়েছে। আজ সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারিকৃত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলম আরা বেগমকে পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে। একইসঙ্গে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগের সংযুক্ত অতিরিক্ত সচিব মো. আব্দুল্লাহ আল হাসান চৌধুরীকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব করা হয়েছে।

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক শিবনাথ রায়কে শিল্প মন্ত্রণালয়ে, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে সংযুক্ত চন্দন কুমার দে-কে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) কাজী এনামুল হাসান এনডিসিকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে, পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগারের ইতিহাস, ঐতিহাসিক ভবন সংরক্ষণ পরিপার্শ্বিক উন্নয়ন প্রকল্পের পরিচালক মো. আতাউর রহমানকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

এছাড়া অর্থনৈতিক সম্পর্ক বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো: আলী হোসেনকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে সংযুক্তি হিসাবে বদলির আদেশাধীন ড. সেলিনা আক্তারকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে, প্রতিরক্ষা মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব আবুল কালাম আজাদকে ধর্ম মন্ত্রণালয়ে এবং বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব মো. মোশাররফ হোসেন মোল্লাকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top