বোরহানউদ্দিন থানায় ধর্ষণ চেষ্টার মামলা; বাদীনিকে হুমকি-ধামকির অভিযোগ

PicsArt_10-21-03.02.17.jpg

বোরহানউদ্দিন থানায় ধর্ষণ চেষ্টার মামলা; বাদীনিকে হুমকি-ধামকির অভিযোগ

সাগর চৌধুরীঃ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের লিপু বেগম বোরহানউদ্দিন থানায় একটি ধর্ষন চেষ্টার মামলা করেন।

সেই আরজিতে তিনি উল্লেখ করেন, মামলার আসামি ও তিনি পাশাপাশি গ্রামে বসবাস করেন। বিভিন্ন সময়ে মামলার আসামি তাকে নানা রকম ডিস্টার্ব করত, তাকে নানারকম কুরুচিপূর্ণ কথা বলতো এবং ঘটনার দিন লিপু বেগম তার শ্বশুরবাড়িতে অবস্থানকালে স্বামী ও শ্বশুর মাছ ধরতে নদীতে গেলে, মধ্যরাতে আসামী জাফর তার ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে। এই বিষয়ে থানায় অভিযোগ করার পর বোরহানউদ্দিন থানা পুলিশ আসামি জাফরকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন। জেলহাজতে প্রেরণ করার পর আসামী জাফরের পক্ষের উৎশৃংখল মানুষজন বাদিনী লিপু বেগমও তার মায়ের পথ রোধ করে এবং বিভিন্ন রকম হুমকি-ধামকি দেয়। আসামী জাফর জেল থেকে ফিরে এসে তাদের বিরুদ্ধে হামলা৷ করবে।

এই ঘটনায় মামলার বাদীনি লিপু বেগম ও তার মা পারভিন বেগম আসামী জাফরের বিপক্ষে ভিডিও বক্তব্য দেন…

এবং লিপি বেগমের শ্বাশুড়ি ও শ্বশুরের সঙ্গে কথা বললে তারা ভিডিও বক্তব্যে অভিযোগ করে বলেন..

তবে স্থানীয় মানুষজন ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, এর আগেও আসামি জাফরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ছিল এবং সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে বোরহানউদ্দিন থানা পুলিশ আগেও জাফরকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছিল। সেই ঘটনায় জাফর জেল খেটে ছিল।

স্থানীয় ইউপি সদস্যের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, এর আগেও এরকম ঘটনা ঘটেছে বলে আমরা শুনেছি কিন্তু ভাই চোখে দেখি নাই। জাফর এর আগেও ধর্ষণের অভিযোগে এক বৎসর জেল খেটেছে। শুনেছি আবারও নতুন করে ধর্ষণ চেষ্টার মামলা হয়েছে জাফরের বিরুদ্ধে।

এসব অভিযোগের সত্যতা নিশ্চিত করার জন্য ধর্ষণচেষ্টার আসামি জাফর জেলহাজতে থাকার কারণে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ বলেন, ভোলা জেলার মাননীয় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার স্যারের নির্দেশনায় ধর্ষণ চেষ্টার আসামিকে আটক করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করে আসামীকে জেলহাজতে প্রেরণ করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top