লালমোহনে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন করলেন এমপি শাওন

লালমোহনে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন করলেন এমপি শাওন

শাহিন আলম মাকসুদ লালমোহন প্রতিনিধিঃ
ভোলা-৩ব (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন জনকল্যাণে বিশ্বের বিস্ময়। এক সময়ের হতদরিদ্র দেশ শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের গুনে বিশ্ব দরবারে ডিজিটাল বাংলাদেশ হিসেবে সমাদৃত হয়েছে। বিশ্ব দরবারে শেখ হাসিনার ডায়নামিক নেতৃত্ব দেশ পরিচালনা অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপনের নজীর সৃষ্টি করেছে।

আজ ২রা অক্টোবর শুক্রবার বিকেলে লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

তিনি আরও বলেন খেলা-ধূলার প্রচলন থাকলে সমাজ থেকে মাদক ও ইভটিজিং বন্ধ হবে। পড়ালেখার পাশাপশি শিক্ষার্থীদের খেলাধুলার প্রতি মনোনিবেশ করতে হবে। খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। খেলাধুলার কারনে সমাজে খারাপ মানুষের অবস্থান কমে যাবে। তাই লালমোহন ও তজুমদিনে বিভিন্ন খেলাধুলার আয়োজক কারীদেরকে নিয়মিত খেলাধুলার ব্যবস্থা করতে হবে।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি হাবিবুল হাসান রুমি’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক শংকর কুমার, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমূখ। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন, ধলীগৌরনগর নগর ইউনিয়ন একাদশ ও কালমা ইউনিয়ন একাদশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top