গণমাধ্যম কর্মির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ; নিন্ধা ও প্রতিবাদ

PicsArt_09-24-03.36.54.jpg

গণমাধ্যম কর্মির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ; নিন্ধা ও প্রতিবাদ

সাগর চৌধুরীঃ বোরহানউদ্দিনে চালচোররা বেপরোয়া! যেকোনো সময় সাংবাদিকদের উপর হামলা করবে তারা। সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। প্রশাসনের নিকট আইনী পদক্ষেপ নেয়ার অনুরোধ করছি।

গত কয়েক দিন আগে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নে, “খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে চাল” বিতরণে অনিয়মের সংবাদ প্রকাশ করলে সাংবাদিকদের উপর হামলার প্রস্তুতি নেয় অভিযুক্তরা।

কিন্তু বিষয়টি টেরপেয়ে ঘটনাস্থলেই সাংবাদিকরা সতর্ক অবস্থান গ্রহণ করার কারণে সেই অপচেষ্টা নস্যাৎ হয়ে যায়।

চাল চুরির ঘটনা জানাজানি হলে স্থানীয় প্রশাসন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তদন্ত করে চাল চুরির সত্যতা পান। সেই ঘটনার সূত্র ধরে, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাচিয়া ইউনিয়নের বৌদ্দের পোল নামক স্থানের দায়িত্বে থাকা ডিলারের জামানত বাজেয়াপ্ত ও তার ডিলারশিপ বাতিল করেন।

সেই ঘটনার রেশ ধরে সরকারি আইন অমান্যকারী, খাদ্যবান্ধব কর্মসূচি চাল চোর এবং স্থানীয় জনতার কাছে ধৃত চক্রটি গণমাধ্যম কর্মীদের বিরুদ্ধে বিভিন্ন রকম কুৎসা রটাচ্ছে।

আমি সেই নান্নু সিকদার ও ফয়সাল সহ সকল কুচক্রী মহলের বক্তব্যের, কুৎসা রটনাকারী মিথ্যাবাদী এবং সরকারের চাল চোরদের বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

সেই সাথে দেশের সকল সচেতন জনগনের কাছে বিনীত অনুরোধ জানাই, চাল চোরদের বক্তব্য পরিহার করুন এবং দেশের শত্রু, দশের শত্রু এবং জনগণের শত্রু এই চোরদের প্রতিহত করুন।

এদের কারণে বর্তমান সরকারের অর্জনগুলো ম্নান হচ্ছে,  মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য বান্ধব কর্মসূচি ১০ টাকা কেজি দরে চাল সাধারণ মানুষের মাঝে বিতরণ না করে নিজেদের পকেট ভারি করছে, এর প্রতিবাদে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করলে উল্টো তারাই গণমাধ্যম কর্মীদের বিরুদ্ধে নানারকম কুৎসা রটাচ্ছে।

এরা আগামী দিনগুলোতেও সরকারের বিপক্ষে অবস্থান করে, সরকারের নানা রকম উন্নয়নে অন্তরায় হবে এবং নানা কুচক্রী মহলের সঙ্গে আঁতাত করে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করবে।

সেই অভিযোগের বিষয়ে সকলকে সজাগ দৃষ্টি রাখার জন্য অনুরোধ রইল।

এর আগেও চাল চুরির সংবাদ প্রকাশ করা হয়

বোরহানউদ্দিনে সরকারী চাল বিতরণে অনিয়মের সত্যতা মিলছে

এছাড়াও বোরহানউদ্দিনে সরকারের চুরি সংবাদ প্রকাশ করা হয় https://wnews360.com/archives/32723

সবার সুদৃষ্টি কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top