বাংলাদেশ অনলাইন প্রেস ক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

বাংলাদেশ অনলাইন প্রেস ক্লাবের ঈদ সামগ্রী বিতরণ।

নগর প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন স্পটে ঘুরে ঘুরে দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে অনলাইন ভিত্তিক সংবাদ মাধ্যমের জনপ্রিয় সংগঠন বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব ।করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে অঘোষিত লকডাউনে আয় বন্ধ হয়ে মানবেতর জীবন যাপন করছে দিনমজুর, শ্রমিক ও নিম্নআয়ের মানুষরা। তাদের মাঝে ঈদ সামগ্রী বিতরণের এমন উদ্যোগ নেন সংগঠনের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান শফিক।

শুক্রবার রাত ৯ টায় রাজধানীর নতুন বাজার, ভাটারা, বারিধারা ও শাহজাদপুর এলাকায় রিকশায় ঘুরে ঘুরে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান শফিক, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান ও সংগঠনের অন্যতম সদস্য তারিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান শফিক জানান, দরিদ্র মানুষের মাঝে ঈদের খুশি ছড়িয়ে দিতেই বাংলাদেশ অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রয়াস গ্রহণ করা হয়। সাধ্য অনুযায়ী এমন উদ্যোগ চলমান থাকবে।


সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাগর চৌধুরী বলেন, আল্লাহ আমাদের বেশী বেশী তাওফিক দান করুন মানুষকে সহযোগিতা করার জন্য। যদিও সামান্য তারপরও যেটুকু পেরেছি সেজন্য সাধারন সম্পাদক হাফিজুর রহমান শফিক, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমানকে ধন্যবাদ জানাই। আশা করি, আমাদের এই কার্যক্রম অব্যহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top