বঙ্গবন্ধু’র খুনি মাজেদের লাশ ভোলার মাটিতে দাফন করতে দেয়া হবে না– আলী আজম মুকুল এমপি

PicsArt_04-12-12.16.05.jpg

বঙ্গবন্ধু’র খুনি মাজেদের লাশ ভোলার মাটিতে দাফন করতে দেয়া হবে না– আলী আজম মুকুল এমপি
 
সাগর চৌধুরীঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি ক্যাপ্টেন মাজেদের লাশ ভোলার মাটিতে দাফন না করতে শনিবার বিকালে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ কর্মসূচি আয়োজন করে।

বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আলী আজম মুকুল এমপি।

মুকুল বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি ক্যাপ্টেন মাজেদের লাশ ভোলার মাটিতে দাফন করতে দেয়া হবে না। তার  ফাঁসি রায় যে কোন মুহুর্তে কার্যকর হবে। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আকুল আবেদন তার লাশ যেনো ভোলার মাটিতে না আসে। আমাদের দেহে প্রাণ থাকা পর্যন্ত এ নরপশু মাজেদের লাশ ভোলার মাটিতে দাফন করে ভোলার মাটিকে কলঙ্ক হতে দেব না। যদি তার লাশ ভোলায় আসে তাহলে এ করোনা ভাইরাস কে উপেক্ষা করে বোরহানউদ্দিন-দৌলতখান আ’লীগের অঙ্গ সংগঠনের মানুষকে সাথে নিয়ে মেঘনায় ভাসিয়ে দিব।

তিনি আরোও বলেন, করোনা ভাইরাসের কারণে তার গ্রেফতারের আনন্দ উল্লাস করতে পারি নাই। কিন্তু আমার দেহে প্রাণ থাকা পর্যন্ত এ খুনির লাশ ভোলার মাটিতে দাফন করতে দেব না। সামাজিক দূরত্ব বজায় রেখে বোরহানউদ্দিন উপজেলা সড়ক হতে বিক্ষোভ কর্মসূচি শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বোরহানউদ্দিন থানার সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার সহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top