অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির ৩৭ তম বার্ষিক সাধারণ সভা

PicsArt_12-29-12.11.03.jpg

অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির ৩৭ তম বার্ষিক সাধারণ সভা

বাংলাদেশ পুলিশ অডিটোরিম,রাজারবাগ, ঢাকায়, পুলিশ বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির ৩৭ তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার)।

১৯৮২সালের ১৬ অক্টোবর বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার কল্যাণ সমিতি যাত্রা শুরু করে। বর্তমানে এই সমিতির সদস্য রয়েছে ৮৩৯ জন। দেশের বিভিন্ন জেলায় ১৪টি শাখা অফিস থেকে এই সমিতি তাদের কার্যক্রম চালাচ্ছে।

সারাদেশে যেভাবে মাদক ছড়িয়েছে সেক্ষেত্রে অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারগণকে যার যার অবস্থান থেকে মাদক, জঙ্গি, সন্ত্রাস ও ইভটিজিং এর বিরুদ্ধে কাজ করার আহ্বান জানান আইজিপি।

অনুষ্ঠানে বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার কল্যাণ সমিতির পক্ষ থেকে সমিতির পাঁচজন বয়োজ্যেষ্ঠ সদস্যকে সম্মাননা তুলে দেন আইজিপি।

কমিউনিটি পুলিশিং এবং সমাজসেবামূলক কার্যক্রমে বিশেষ অবদানের জন্য কর্মরত তিনজন পুলিশ অফিসারকে ‘এস এম আহসান স্মৃতি পুরস্কার’ দেওয়া হয়।

এছাড়াও বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার কল্যাণ সমিতির পক্ষ থেকে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া ২৪ জন কৃতি শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top