মুন্সীগঞ্জের এসপি জায়েদুল আলম নারায়ণগঞ্জের নতুন এসপি

PicsArt_12-27-05.53.11.jpg

মুন্সীগঞ্জের এসপি জায়েদুল আলম নারায়ণগঞ্জের নতুন এসপি

স্টাফ রিপোর্টঃ মুন্সীগঞ্জ জেলার এসপি মোহাম্মদ জায়েদুল আলম পিপিএমকে নারায়ণগঞ্জের নতুন এসপি করা হয়েছে সেই সাথে শরীয়তপুর জেলার বর্তমান এসপি আব্দুল মোমেনকে মুন্সীগঞ্জ জেলার এসপি হিসেবে বদলি করা হয়েছে।

মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মুন্সীগঞ্জ জেলার এসপি জায়েদুল আলম বলেন, বদলির আদেশ পেয়েছি। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে দ্রুততম সময়ের মধ্যে যোগদান করব।

নারায়ণগঞ্জের সদ্য সাবেক পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ নানা কারণে আলোচিত সমালোচিত হওয়ায় তাকে নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার করে পুলিশ সদর দফতরের টিআর শাখায় সংযুক্ত করা হয়।

জায়েদুল আলম তিন বছর তিন মাস মুন্সীগঞ্জ জেলার এসপি হিসেবে কর্মরত ছিলেন। বিভিন্ন জনকল্যাণমুখী কাজের জন্য বেশ সুপরিচিত ছিলেন। এছাড়াও তিনি জাতীয় নির্বাচনে বিশেষ ভুমিকা পালন করেন।

মুন্সীগঞ্জের এসপি থাকাকালীন সময়ে জেলার ছয়টি থানার অবকাঠামো উন্নয়ন, থানার প্রধান ফটকে গেট নির্মাণ, রাস্তা প্রস্তুতকরণ, বিভিন্ন স্থাপনার উন্নয়ন এবং মুন্সীগঞ্জের প্রত্যকটি থানাকে সুসজ্জিতভাবে আধুনিক রূপে সাজানোর ক্ষেত্রে বিশেষ ভুমিকা পালন করেন।

চাকরি জীবনে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম প্রতিভার সাক্ষর রাখেন। তিনি রাষ্ট্রপতি পুলিশ পদক দুই বার, আইজি ব্যাজ পাঁচ বার, জাতিসংঘ পদক ও শেরে বাংলা এ কে ফজলুল হক (আবুল কাশেম ফজলুল হক) পদক পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top