ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদে জাহিদুল হক বাবু।

PicsArt_10-19-11.40.43.jpg

ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদে জাহিদুল হক বাবু।

স্টাফ রিপোর্টঃ বর্তমান সময়ে আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা রকম অন্যায় ও দুর্নীতি বিরোধী অভিযান পরিচালনা করে যে পরিচ্ছন্ন ও স্বচ্চ রাজনীতির মাইল ফলক স্থাপন করতে যাচ্ছেন তারই আদর্শের সৈনিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করা পরিক্ষিত সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট জাহিদুল হক বাবু।

মোহাম্মদপুর থানা বর্তমান স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহিদুল হক বাবু নির্লোভ ও স্বচ্চ রাজনৈতিক হিসেবে এলাকার সাধারন সমর্থকদের মাঝে তুমুল জনপ্রিয়।

আসছে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট জাহিদুল হক বাবু অন্যতম একজন প্রার্থী।

দক্ষ সংগঠক, কর্মী বান্ধব নেতা জাহিদুল হক বাবু রাজনৈতিক জীবনে বাংলা কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক, মোহাম্মদপুর, বর্তমানে আদাবর ও শেরে বাংলানগর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক পদে দায়িত্ব পালন করেছেন তিনি।

বর্তমানে তিনি সাউথ এশিয়ান ল ইয়ার্স ফোরামের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

স্থানীয় আওয়ামী লীগের এবং এলাকার সাধারন মানুষের সাথে কথা বলে জানা যায়, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদে যে কয়েকজনের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে জাহিদুল হক বাবু’র জনপ্রিয়তা সবচেয়ে বেশি।

রাষ্ট্রের উন্নয়ন কাজে সহযোগিতা, সামাজিক অবক্ষয় রোধে সক্ষমতা, শেখ হাসিনার দিক নির্দেশনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চেতনাকে বুকে ধারণ করে
ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদে কাজ করতে পারাকে সৌভাগ্য বলে মনে করেন এই সাবেক ছাত্রনেতা।

সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট জাহিদুল হক বাবু বলেন, ব্যক্তিগত প্রত্যাশার কথা বলতে গেলে আমি ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশা করছি। এখন দলের নেতৃবৃন্দরা যেটা ভালো মনে করবেন, সেটাই হবে। আমি সেখান থেকেই দলের নিবেদিত প্রাণ হয়ে কাজ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top