বিশ্বের বৃহত্তম রাষ্ট্রগুলো আজ বাংলাদেশ ও শেখ হাসিনাকে অনুসরণ করছে – নুরুন্নবী চৌধুরী শাওন।

PicsArt_08-08-05.16.00.jpg

বিশ্বের বৃহত্তম রাষ্ট্রগুলো আজ বাংলাদেশ ও শেখ হাসিনাকে অনুসরণ করছে – নুরুন্নবী চৌধুরী শাওন।

লালমোহন প্রতিনিধিঃ আজ উন্নয়নশীল রাষ্ট্র্রের প্রধানরা বাংলাদেশকে আঙুল দিয়ে দেখিয়ে বলেন, উন্নয়ন শিখতে হলে বাংলাদেশের কাছে শিখো, শেখ হাসিনার কাছে যাও।

আজ বৃহস্পতিবার সকালে লালমোহন পৌরসভায় ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের চাল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন কালে এসব কথা বলেন, লালমোহন ও তজুমদ্দিন আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

চাল বিতরণ অনুষ্ঠানের শুরুতেই সাংসদ শাওন বলেন, আমি স্মরণ করছি বাঙ্গালীর সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে ও মহিয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শাওন বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা রাষ্ট্র ক্ষমতায় এসে যেভাবে দেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি একের পর এক মেঘা প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছেন। পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রসহ অসংখ্য প্রকল্প করে তিনি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশকে ভিন্ন মাত্রায় উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন।

শাওন আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বিধায় শিক্ষার্থীরা বিনা বেতনে পড়ছে ও বিনামূল্যে বই পাচ্ছে। আজ ভিক্ষুকের সন্তানেরাও বিএ এমএ পাশ করছে। খুব শিগ্রই বাংলাদেশ শতভাগ ক্ষুধা দারিদ্রমুক্ত দেশে রুপান্তরিত হবে।

এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন সহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top