আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ‘আলী আজম মুকুল’ এমপির শুভেচ্ছা।

PicsArt_06-23-11.30.20.jpg

আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ‘আলী আজম মুকুল’ এমপির শুভেচ্ছা।

আসসালামু আলাইকুম।
প্রিয় বোরহানউদ্দিন ও দৌলতখান বাসি।

আজ ২৩শে জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৪৯ সালের এই দিনে ঢাকায় পৃথিবীর অন্যতম শীর্ষ রাজনৈতিক দল আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে।

আজকের এই দিনে; আমি শ্রদ্ধাভরে স্মরণ করি, বাংলার রাখাল রাজা, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আমি শ্রদ্ধাভরে স্মরণ করি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, বর্তমান আওয়ামী লীগের সম্মানিত সভাপতি এবং বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

আমি শ্রদ্ধাভরে স্মরণ করি বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সকল সদস্যকে। আমি শ্রদ্ধাভরে স্মরণ করি প্রতিষ্ঠাকালীন থেকে শুরু করে বর্তমান আওয়ামী লীগের ভিবিন্ন অঙ্গসংগঠনের সকল সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল সদস্যকে।

বাংলাদেশ আওয়ামী লীগ পৃথিবীর অন্যতম বৃহৎ একটি রাজনৈতিক দল তথা দক্ষিণ এশিয়ায় সর্ববৃহৎ গণতান্ত্রিক রাজনৈতিক দল।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে, বোরহানউদ্দিন ও দৌলতখানের আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

বাংলাদেশের স্বাধীনতার পূর্ব থেকেই জাতির ক্রান্তিলগ্নে আওয়ামী লীগের সদস্যরা দেশের হাল ধরেছে, তারই ধারাবাহিকতায় বাংলাদেশের রাষ্ট্রক্ষমতায় বাংলাদেশ আওয়ামী লীগ বার বার সরকার গঠন করেছে।

জাতীয় ক্রান্তিলগ্নে, দেশের দুঃসময়ে, বাংলাদেশ আওয়ামী লীগের সকল সদস্যকে এগিয়ে আসার আহ্বান।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বোরহানউদ্দিন ও দৌলতখানের আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের সকল সদস্য কে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আজকের মত শেষ করছি।

আমি আপনাদেরই,
আলী আজম মুকুল।
সংসদ সদস্য ভোলা-২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top