ভোলায় উন্নয়ন মেলার উদ্বোধন করলেন বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

PicsArt_10-05-12.14.48.png

ভোলায় উন্নয়ন মেলার উদ্বোধন করলেন বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

সাগর চৌধুরীঃ “দেশে দরিদ্রের সংখ্যা কমেছে, শিক্ষার হার বেড়েছে। ২০৩০ সালের মধ্যে বাংলাদেশে কোন দরিদ্র থাকবে না”। আজ বৃহস্পতিবার (০৪ অক্টোবর) বিকেলে ভোলায় তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন,
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, রপ্তানি, রিজার্ভ ও বিদ্যুৎ উৎপাদনে পাকিস্তান থেকে বাংলাদেশ অনেক এগিয়ে রয়েছে। সব ক্ষেত্রে এগিয়ে রয়েছে দেশ। ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ, ২০২৪ সালে উন্নয়নশীল দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে।

আজকের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্য সচিব, মোঃ সাহাবুদ্দিন।

আজকের উন্নয়ন মেলার উদ্বোধন অনুষ্ঠানে
স্বাগত বক্তব্য রাখেন, ভোলা জেলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলার পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন, ভোলা সদর পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন এবং ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব সহ আরো অনেকে।

আজ বৃহস্পতিবার (০৪ অক্টোবর) দ্বিপ্রহরে
ভোলা জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে উন্নয়ন মেলা উপলক্ষে একটি র‌্যালি বের হয়। আজকের র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেলা চত্বরে গিয়ে শেষ হয়।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বেলুন ও পায়রা উড়িয়ে উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করেন।

ভোলায় এবারের উন্নয়ন মেলায় সরকারে বিভিন্ন দপ্তরের ১১০টি স্টল বরাদ্ধ দেওয়া হয়েছে। এছাড়াও মেলা প্রঙ্গণে প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top